শিরোনাম
◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ ইরানের ওপর মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের ◈ বোতলজাত সয়াবিনের দাম লিটারে ৪ টাকা বাড়লো ◈ রেকর্ড বন্যায় প্লাবিত দুবাই, ওমানে ১৮ জনের প্রাণহানি

প্রকাশিত : ০৭ জুন, ২০২৩, ০৭:০০ বিকাল
আপডেট : ০৭ জুন, ২০২৩, ০৭:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিনিয়োগকারীদের স্মার্ট বিনিয়োগ সেবা দিচ্ছে বিডা: নির্বাহী চেয়ারম্যান

সুবর্ণা হামিদ, সিলেট: সিলেটের হোটেল রোজ ভিউতে বুধবার বিডার অনলাইন ওয়ান স্টপ সার্ভিস পোর্টালের সার্বিক কার্যক্রম অবহিতকরণ সম্পর্কিত কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

কর্মশালায় প্রধান অতিথি ছিলেন বিডার নির্বাহী চেয়ারম্যান (সিনিয়র সচিব) লোকমান হোসেন  মিয়া। সভাপতিত্ব করেন সভাপতিত্ব করেন সিলেটের জেলা প্রশাসক মজিবর রহমান। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, স্বর্ণলতা রায়, প্রেসিডেন্ট, সিলেট উইমেন চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি,  আফজাল রশীদ চৌধুরী, প্রেসিডেন্ট, সিলেট মেট্রোপলিটন চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি, তাহমিন আহমেদ, প্রেসিডেন্ট দি সিলেট চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি ও  জাকারিয়া, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব), সিলেট এবং ড. খন্দকার আজিজুল ইসলাম, নির্বাহী সদস্য  (অতিরিক্ত সচিব), বিডা। 

বিডার নির্বাহী চেয়ারম্যান বলেন, ডিজিটাল বাংলাদেশের সুফলের পরে প্রধানমন্ত্রী আমাদের সামনে স্মার্ট বাংলাদেশ ভিশন তুলে ধরেছেন। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের অন্যতম প্রধান উপদান হলো স্মার্ট বিনিয়োগ ব্যাবস্থা, আর  বিনিয়োগ সেবাকে স্মার্ট ভাবে  প্রযুক্তিগত ডিজিটাইস করার জন্য কাজ করে যাচ্ছে বিডা। 

তিনি বলেন, বিনিয়োগকারীদের ফ্রি স্মার্ট বিনিয়োগ সেবা নিতে হলে বিডা ওএসএস ব্যাবহার করতে হবে, বিডা ওএসএস বিশ্বের কোন প্রান্ত থেকেই ব্যাবহার করে বিনিয়োগকারীরা এই সেবা গ্রহণ করেতে পারেন। 

তিনি বিনিয়োগকারীদের থার্ড পার্টি বাদ দিয়ে সরাসরি বিডা ওএসএস এর মাধ্যমে সেবা গ্রহণের আহবান জানান। সম্পাদনা: সালেহ্ বিপ্লব

প্রতিনিধি/এসবি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়