শিরোনাম
◈ প্রধানমন্ত্রীর থাইল্যান্ড সফরে রোহিঙ্গা ফেরাতে সহযোগিতা চাওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তন মোকাবিলায় ব্যয়  হলে বিশ্ব রক্ষা পেতো: প্রধানমন্ত্রী ◈ বুধবার থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী, সই হচ্ছে ছয় চুক্তি-সমঝোতা ◈ আরও ৭২ ঘণ্টার  ‘হিট অ্যালার্ট’ জারি ◈ যুক্তরাষ্ট্রের প্রতিনিধিপরিষদে টিকটক নিষিদ্ধের বিল পাস ◈ অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন ◈ গরমের সঙ্গে পাল্লা দিয়ে রেকর্ড গড়েছে ডাবের দাম ◈ আজ ঢাকা আসছেন কাতারের আমির, ১১টি চুক্তি ও সমঝোতা স্মারক সই হবে ◈ মালদ্বীপের নির্বাচনে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা পেলো প্রেসিডেন্ট মুইজ্জুর দল  ◈ সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার তৃতীয় ধাপের সংশোধিত ফল প্রকাশ

প্রকাশিত : ২০ ফেব্রুয়ারি, ২০২৪, ০২:১০ রাত
আপডেট : ২০ ফেব্রুয়ারি, ২০২৪, ০২:১০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পিতা রাকিব যদি পিতৃত্ব নিয়ে সন্দেহ প্রকাশ করেন ডিএনএ টেস্ট এখন হাতের মুঠোয়

খুজেস্তা-নূরই নাহারিন

খুজেস্তা-নূরই নাহারিন: শৈশবে আমি কুচকুচে কালো ছিলাম। কারণ সারাদিন রোদে ঘুরে বেড়াতাম আর খেলতাম। কালো মানেই দেখতে খারাপ কিংবা অসুন্দর মোটেও তা নয়। সর্বকালের শ্রেষ্ঠ সুন্দরী ক্লিওপেট্রার গায়ের রংও কালো ছিল। সাম্প্রতিক সময়ে নায়িকা মাহিয়া মাহির পুত্র সন্তানকে নিয়ে যে ট্রল শুরু হয়েছে, তা অবশ্যই নিন্দনীয় এবং অনিভিপ্রেত। আমি নিশ্চিত এই শিশুটি বড় হওয়ার পর পিতার মতোই হ্যান্ডসাম আর সুদর্শন হবে। ভারতে তামিল আর সাউথের সমস্ত নায়কের গায়ের রং কালো । 

পিতা যদি পিতৃত্ব নিয়ে সন্দেহ প্রকাশ করেন ডিঅ্যানএ টেস্ট এখন হাতের মুঠোয়। রাকিবের মতো বুদ্ধিমান একজনের উচিত হবে মানুষের নিন্দা বন্ধ করার জন্য পদক্ষেপ নেওয়া। মাহি বলছিলো, ‘আমার কলিজার টুকরা ফারিশ’। কথাগুলো আমার হৃদয় বিদীর্ণ করেছে। আহা প্রতিটি মায়ের কাছে তার নাড়ী ছেঁড়া ধন অবশ্যই কলিজার টুকরা। রাকিব মাহি নিজেরা আলোচনার মাধ্যমে সম্পর্ক ঠিক করে নেবেন এই কামনা করি। এতো মিষ্টি দেখতে বাবুকে ট্রল করা বন্ধ করুন।  ছোট্ট নিষ্পাপ শিশুটির কোনো অন্যায় নেই। বড় হওয়ার পর যেন না ভাবে জন্মই আমার আজন্ম পাপ। ফেসবুকে ১৯-২-২৪ প্রকাশিত হয়েছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়