শিরোনাম
◈ খান ইউনুসে চলছে প্রচণ্ড লড়াই : আটকা পড়েছে প্রায় ২ লাখ ফিলিস্তিনি ◈ দেশের ৮ জেলায় দুপুরের মধ্যে ৬০ কিমি বেগে ঝড়ের শঙ্কা ◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল

প্রকাশিত : ২০ ফেব্রুয়ারি, ২০২৪, ০২:১০ রাত
আপডেট : ২০ ফেব্রুয়ারি, ২০২৪, ০২:১০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পিতা রাকিব যদি পিতৃত্ব নিয়ে সন্দেহ প্রকাশ করেন ডিএনএ টেস্ট এখন হাতের মুঠোয়

খুজেস্তা-নূরই নাহারিন

খুজেস্তা-নূরই নাহারিন: শৈশবে আমি কুচকুচে কালো ছিলাম। কারণ সারাদিন রোদে ঘুরে বেড়াতাম আর খেলতাম। কালো মানেই দেখতে খারাপ কিংবা অসুন্দর মোটেও তা নয়। সর্বকালের শ্রেষ্ঠ সুন্দরী ক্লিওপেট্রার গায়ের রংও কালো ছিল। সাম্প্রতিক সময়ে নায়িকা মাহিয়া মাহির পুত্র সন্তানকে নিয়ে যে ট্রল শুরু হয়েছে, তা অবশ্যই নিন্দনীয় এবং অনিভিপ্রেত। আমি নিশ্চিত এই শিশুটি বড় হওয়ার পর পিতার মতোই হ্যান্ডসাম আর সুদর্শন হবে। ভারতে তামিল আর সাউথের সমস্ত নায়কের গায়ের রং কালো । 

পিতা যদি পিতৃত্ব নিয়ে সন্দেহ প্রকাশ করেন ডিঅ্যানএ টেস্ট এখন হাতের মুঠোয়। রাকিবের মতো বুদ্ধিমান একজনের উচিত হবে মানুষের নিন্দা বন্ধ করার জন্য পদক্ষেপ নেওয়া। মাহি বলছিলো, ‘আমার কলিজার টুকরা ফারিশ’। কথাগুলো আমার হৃদয় বিদীর্ণ করেছে। আহা প্রতিটি মায়ের কাছে তার নাড়ী ছেঁড়া ধন অবশ্যই কলিজার টুকরা। রাকিব মাহি নিজেরা আলোচনার মাধ্যমে সম্পর্ক ঠিক করে নেবেন এই কামনা করি। এতো মিষ্টি দেখতে বাবুকে ট্রল করা বন্ধ করুন।  ছোট্ট নিষ্পাপ শিশুটির কোনো অন্যায় নেই। বড় হওয়ার পর যেন না ভাবে জন্মই আমার আজন্ম পাপ। ফেসবুকে ১৯-২-২৪ প্রকাশিত হয়েছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়