শিরোনাম
◈ ভাইভা হলেও তদন্তের আগে সহকারী শিক্ষক নিয়োগের ফল প্রকাশ হবে না ◈ ভাষণে নয়, রক্তক্ষয়ী যুদ্ধে দেশ স্বাধীন হয়েছে: গয়েশ্বর রায় ◈ একশ ভাগ সফলতা নিয়েই বাংলাদেশে ফিরছি: ডিবি প্রধান  ◈ বাংলাদেশ আইএমও’র মাধ্যমে বঙ্গবন্ধু মেরিন স্কলারশিপ চালু করতে চায়: প্রধানমন্ত্রী ◈ ফরিদপুর-১ আসনের সাবেক এমপি মনজুর হোসেন মারা গেছেন ◈ ঈদে সাধারণ মানুষের কাছে অতিরিক্ত ভাড়া  না নেওয়ার নির্দেশ ওবায়দুল কাদেরের  ◈ জামানত হারালেন ওবায়দুল কাদেরের ছোট ভাই ◈ দেশ এখন দুর্বৃত্ত ও মাফিয়াদের দখলে: মির্জা ফখরুল ◈ জনগণ ও দেশের উন্নয়নে আওয়ামী লীগ আন্তরিকভাবে নিবেদিত: প্রধানমন্ত্রী ◈ রোহিঙ্গাদের অনিরাপদ স্থানে পাঠানোর বিরুদ্ধে জাতিসংঘের দৃঢ় অবস্থান

প্রকাশিত : ২০ ফেব্রুয়ারি, ২০২৪, ০২:১০ রাত
আপডেট : ২০ ফেব্রুয়ারি, ২০২৪, ০২:১০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পিতা রাকিব যদি পিতৃত্ব নিয়ে সন্দেহ প্রকাশ করেন ডিএনএ টেস্ট এখন হাতের মুঠোয়

খুজেস্তা-নূরই নাহারিন

খুজেস্তা-নূরই নাহারিন: শৈশবে আমি কুচকুচে কালো ছিলাম। কারণ সারাদিন রোদে ঘুরে বেড়াতাম আর খেলতাম। কালো মানেই দেখতে খারাপ কিংবা অসুন্দর মোটেও তা নয়। সর্বকালের শ্রেষ্ঠ সুন্দরী ক্লিওপেট্রার গায়ের রংও কালো ছিল। সাম্প্রতিক সময়ে নায়িকা মাহিয়া মাহির পুত্র সন্তানকে নিয়ে যে ট্রল শুরু হয়েছে, তা অবশ্যই নিন্দনীয় এবং অনিভিপ্রেত। আমি নিশ্চিত এই শিশুটি বড় হওয়ার পর পিতার মতোই হ্যান্ডসাম আর সুদর্শন হবে। ভারতে তামিল আর সাউথের সমস্ত নায়কের গায়ের রং কালো । 

পিতা যদি পিতৃত্ব নিয়ে সন্দেহ প্রকাশ করেন ডিঅ্যানএ টেস্ট এখন হাতের মুঠোয়। রাকিবের মতো বুদ্ধিমান একজনের উচিত হবে মানুষের নিন্দা বন্ধ করার জন্য পদক্ষেপ নেওয়া। মাহি বলছিলো, ‘আমার কলিজার টুকরা ফারিশ’। কথাগুলো আমার হৃদয় বিদীর্ণ করেছে। আহা প্রতিটি মায়ের কাছে তার নাড়ী ছেঁড়া ধন অবশ্যই কলিজার টুকরা। রাকিব মাহি নিজেরা আলোচনার মাধ্যমে সম্পর্ক ঠিক করে নেবেন এই কামনা করি। এতো মিষ্টি দেখতে বাবুকে ট্রল করা বন্ধ করুন।  ছোট্ট নিষ্পাপ শিশুটির কোনো অন্যায় নেই। বড় হওয়ার পর যেন না ভাবে জন্মই আমার আজন্ম পাপ। ফেসবুকে ১৯-২-২৪ প্রকাশিত হয়েছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়