শিরোনাম
◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ নির্বাচনী বন্ড কেবল ভারত নয়, বিশ্বের সবচেয়ে বড় কেলেঙ্কারি: অর্থমন্ত্রীর স্বামী ◈ জনগণকে সংগঠিত করে চূড়ান্তভাবে বিজয় অর্জন করতে হবে: মির্জা ফখরুল ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ জিয়াউর রহমানের সময়ই দেশে বিভেদের রাজনীতির গোড়াপত্তন হয়: ওবায়দুল কাদের  ◈ এলডিসি উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পাওয়ার প্রস্তুতি নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী 

প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর, ২০২২, ০১:৩২ দুপুর
আপডেট : ২৬ সেপ্টেম্বর, ২০২২, ০১:৩২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

‘এই ছাত্র রাজনীতির কাছে আমরা অসহায়’

ইডেনে মারামারিমে আহত শিক্ষার্থী

সামিয়া জাহান, ফেসবুক থেকে: ইডেনে পড়তে আসা আমরা বেশিরভাগই গ্রাম-গঞ্জ থেকে উঠে এসেছি। নিম্নবিত্ত- নিম্নমধ্যবিত্ত পরিবারের সন্তানরা পড়াশোনা করি। এই ছাত্ররাজনীতির কাছে তারা/আমরা কতটা অসহায়, এসব চিত্র তার প্রমাণ।

মানুষ কেন এ-সবে হাসিঠাট্টা করে, এসব ঘটনা নিয়ে সিরিয়াস আলোচনা হওয়ার কথা। এ ব্যাপারগুলো নিয়ে জোরালো আওয়াজ তোলার কথা। সেখানে মানুষ ট্রোল করে উড়িয়ে দিচ্ছে সব!

গুটিকয়েক শিক্ষার্থীর জন্যে আজ একটা প্রতিষ্ঠান নিয়ে হাসি-তামাশা করতেছে।আজ ইডেনের প্রত্যেক স্টুডেন্ট পার্সোনাল ভাবে হয়রানির শিকার।।এর দায়ভার কে নিবে?

দু'দিন পর সব স্বাভাবিক হয়ে যাবে। কিন্তু প্রতিষ্ঠানের উপর দোষারোপ করাটা কি কোনদিন সমাধান হবে?

  • সর্বশেষ
  • জনপ্রিয়