শিরোনাম

প্রকাশিত : ১৫ মে, ২০২২, ০১:৪৫ দুপুর
আপডেট : ১৫ মে, ২০২২, ০১:৪৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজধানীর তুরাগে ট্রাকের ধাক্কায় নারীর মৃত্যু

মোস্তাফিজুর রাহমান: [২] রাজধানীর তুরাগে ট্রাকের ধাক্কায় আম্বিয়া বেগম (৪৮) নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার ছেলে। 

[৩] রোববার (১৫ মে) সকাল সাড়ে ৬টায় তুরাগ থানাধীন কামারপাড়া বাস স্ট্যান্ড সড়কে এ দুর্ঘটনা ঘটে।

[৪] গুরুতর আহত অবস্থায় তাদের দুজকে উদ্ধার করে সকাল ৯টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আম্বিয়া বেগমকে মৃত ঘোষণা করেন। ছেলে মহিউদ্দিন (১৮) সামান্য আহত জরুরিভাবে চিকিৎসাধীন রয়েছে।

[৫] নিহতের ছেলে শামসু উদ্দিন জানান, তার মা, বাবা, ছোট ভাই তিনি’সহ ৪জন সকাল সাড়ে ৬টার দিকে বাসা থেকে বের হয়ে 
গ্রামের বাড়ি চাঁদপুর যাওয়ার উদ্দেশ্যে রাস্তায় আসলে হঠাৎ পিছন থেকে একটি ট্রাক চলন্ত অবস্থায় তাদের ধাক্কা দিয়ে রাস্তার বাম সাইড ওয়ালে ধাক্কা লেগে ট্রাকের ইঞ্জিন বন্ধ হয়ে যায়। এতে  আম্বিয়া বেগম রাস্তায় পড়ে গিয়ে মাথায় গুরুতর আঘাত পায়। আম্বিয়া বেগম এবং তার ছেলে মহিউদ্দিন সামান্য আহত হয়। পরে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে তার মা আম্বিয়া বেগমকে মৃত ঘোষণা করেন। আর মহিউদ্দিন আহত অবস্থায় ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন আছে। তার শারীরিক অবস্থা আশঙ্কামুক্ত বলে চিকিৎসক জানিয়েছেন। 

[৬] তুরাগ থানার উপ-পরিদর্শক এসআই মহুইমিনুর রহমান তিনি বলেন, মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে‌। এ ঘটনায় ট্রাক শব্দ চালক আটক রয়েছে।

  • সর্বশেষ