শিরোনাম
◈ গাজায় যুদ্ধবিরতি হলেও হিজবুল্লাহর বিরুদ্ধে হামলা বন্ধ হবে না:ইসরায়েল ◈ চার মাসের মধ্যেই প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ ◈ পিলখানা হত্যাকাণ্ডের দিবসটির গুরুত্ব বাড়াতে সরকার কার্যকর উদ্যোগ নেবেন, আশা জি এম কাদেরের ◈ সরকার সংবাদপত্রের স্বাধীনতায় হস্তক্ষেপ করে না: আইনমন্ত্রী ◈ ফিলিস্তিনের বিপক্ষে অপতথ্য ছড়ানো প্রতিরোধে ডিজিটাল প্ল্যাটফর্ম তৈরি করতে হবে: তথ্য প্রতিমন্ত্রী ◈ বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির তদন্ত প্রতিবেদন পেছাল ◈ গাজায় যুদ্ধ নয়, গণহত্যা চলছে ইসরায়েল: লুলা দা সিলভা ◈ গ্রামীণ টেলিকমসহ তার প্রতিষ্ঠানগুলোর লভ্যাংশ কাউকে দেয়া যায় না: ড. ইউনূস   ◈ মুখ খুলে মানুষ গণতন্ত্রের কথা বলতে পারছে না: ড. ইউনূস  ◈ স্বাস্থ্যসেবা বিকেন্দ্রীকরণ শুরু হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত : ০১ অক্টোবর, ২০২২, ০৪:২৪ দুপুর
আপডেট : ০১ অক্টোবর, ২০২২, ০৪:২৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দেশে সার, বীজ ও জ্বালানির সংকট নেই : নৌপরিবহন প্রতিমন্ত্রী

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী

আনিস তপন : দেশে সার, বীজ ও জ্বালানির কোন সংকট নেই। কোন ব্যবসায়ী যদি এইসব জনগুরুত্বপুর্ণ সামগ্রী মজুত করে কৃত্রিম সংকট সৃষ্টি করে তবে তা কঠোর হাতে দমন করা হবে।

শনিবার দিনাজপুর জেলার বোচাগঞ্জ উপজেলার বাজনিয়ায় 'এম আই ফিলিং ষ্টেশন'  উদ্বোধনকালে একথা বলেন, নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

তিনি বলেন, একটি কুচক্রী মহল বাজারে কৃত্রিম সংকট সৃষ্টি করে ফায়দা  লোটার চেষ্টা করছে। এদের বিরুদ্ধে সজাগ থাকতে হবে।

পরে প্রতিমন্ত্রী সেতাবগঞ্জ পৌরসভাধীন ষ্টেশনপাড়া অগ্রণী যুব সংঘের ৫০ বছর পূর্তিতে আয়োজিত শারদীয় দুর্গোৎসব অনুষ্ঠানে যোগদান করেন এবং ঈশানিয়া দেবীর বাজার শারদীয় পূজামন্ডপ পরিদর্শন করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়