শিরোনাম
◈ রসায়নে নোবেল পেলেন তিন বিজ্ঞানী ◈ বিদ্যুৎ উৎপাদনের নামে দুর্নীতি করে জাতিকে সংকটে ফেলেছে সরকার: মির্জা ফখরুল ◈ বিএনপির রাজনীতি মানেই সাম্প্রদায়িক রাজনীতি: কাদের ◈ দেশে ৫ কোটি ৫৬ লাখ ডোজের বেশি টিকা দেওয়া হয়েছে : স্বাস্থ্য অধিদপ্তর ◈ জাতীয় গ্রিড বিপর্যয়, দেশ পরিচালনায় সরকারের ব্যর্থতার প্রমাণ: জিএম কাদের ◈ রাঙ্গামাটিতে পাহাড় ধসে যোগাযোগ বন্ধ, আটকা পড়েছেন হাজারো পর্যটক ◈ রাশিয়ার চেয়ে আট গুণ ক্ষতির মুখে পড়বে ইউক্রেনের অর্থনীতি: বিশ্ব ব্যাংক ◈ যুক্তরাজ্য-যুক্তরাষ্ট্র সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন বৃহস্পতিবার ◈ খিলগাঁওয়ে বাসা থেকে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার ◈ খেরসনের অংশবিশেষ পুনরুদ্ধার করেছে ইউক্রেন (ভিডিও)

প্রকাশিত : ১৮ আগস্ট, ২০২২, ০৭:১৪ বিকাল
আপডেট : ১৯ আগস্ট, ২০২২, ১২:০৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জ্বালানি তেলের দাম কমানোর দাবিতে আমরণ অনশনে যুবক

আল আমিন আটিয়া

শাখাওয়াত মুকুল: অযৌক্তিক জ্বালানী তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে আমরণ অনশন করছে আল আমিন আটিয়া (২৩) নামে এক যুবক। গত মঙ্গলবার (১৬আগস্ট) থেকে রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের সামনে এই অনশন শুরু করেন তিনি। 

অনশনরত যুবক আল আমিন রাজধানীর মিরপুর বাঙলা কলেজে মাস্টার্স ব্যবস্থাপনা বিষয়ে অধ্যয়নরত।

তিনি জানান, সরকার অযৌক্তিকভাবে জ্বালানি তেলের দাম বাড়িয়েছে। আন্তর্জাতিক বাজারের সাথে সমন্বয় করে প্রতি লিটার তেলের দাম ৮০ টাকার নিচে না আনা পর্যন্ত অনশন করে যাবো।

আল আমিন গত বছর মার্চ মাসে মোদি বিরোধী আন্দোলনে গ্রেফতার হয়ে এক বছর কারাবরণ করে চলতি বছরের  ফেব্রুয়ারি মাসে জামিনে মুক্তি পান। তিনি চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার দেশগাঁও গ্রামের আটিয়া বাড়ির আবদুল লতিফের সন্তান। তিনি ভিপি নূরের রাজনৈতিক দলের অঙ্গ সংগঠন ছাত্র পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়