শিরোনাম
◈ এলডিসি উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পাওয়ার প্রস্তুতি নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ ◈ ড. ইউনূসকে নিয়ে শিক্ষামন্ত্রীর বক্তব্য দুঃখজনক: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ জলদস্যুদের হাতে জিম্মি জাহাজ মুক্ত করার বিষয়ে  সরকার অনেক দূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও ◈ পঞ্চম দিনের মতো কর্মবিরতিতে ট্রেইনি ও ইন্টার্ন চিকিৎসকরা ◈ অর্থাভাবে পার্লামেন্ট নির্বাচনে লড়বেন না ভারতের অর্থমন্ত্রী ◈ কখন কাকে ধরে নিয়ে যায় কোনো নিশ্চয়তা নেই: ফখরুল ◈ জনপ্রিয়তায় ট্রাম্পের কাছাকাছি বাইডেন ◈ আদালত থেকে জঙ্গি ছিনতাই মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নতুন তারিখ ৮ মে

প্রকাশিত : ১৮ আগস্ট, ২০২২, ০৭:১৪ বিকাল
আপডেট : ১৯ আগস্ট, ২০২২, ১২:০৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জ্বালানি তেলের দাম কমানোর দাবিতে আমরণ অনশনে যুবক

আল আমিন আটিয়া

শাখাওয়াত মুকুল: অযৌক্তিক জ্বালানী তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে আমরণ অনশন করছে আল আমিন আটিয়া (২৩) নামে এক যুবক। গত মঙ্গলবার (১৬আগস্ট) থেকে রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের সামনে এই অনশন শুরু করেন তিনি। 

অনশনরত যুবক আল আমিন রাজধানীর মিরপুর বাঙলা কলেজে মাস্টার্স ব্যবস্থাপনা বিষয়ে অধ্যয়নরত।

তিনি জানান, সরকার অযৌক্তিকভাবে জ্বালানি তেলের দাম বাড়িয়েছে। আন্তর্জাতিক বাজারের সাথে সমন্বয় করে প্রতি লিটার তেলের দাম ৮০ টাকার নিচে না আনা পর্যন্ত অনশন করে যাবো।

আল আমিন গত বছর মার্চ মাসে মোদি বিরোধী আন্দোলনে গ্রেফতার হয়ে এক বছর কারাবরণ করে চলতি বছরের  ফেব্রুয়ারি মাসে জামিনে মুক্তি পান। তিনি চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার দেশগাঁও গ্রামের আটিয়া বাড়ির আবদুল লতিফের সন্তান। তিনি ভিপি নূরের রাজনৈতিক দলের অঙ্গ সংগঠন ছাত্র পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়