শিরোনাম
◈ কিছুটা কমেছে পেঁয়াজ ও সবজির দাম, বেড়েছে আলুর ◈ দেশের ৯২ শতাংশ মানুষ দ্বিতীয় কোনো ভাষা জানেন না, সময় এসেছে তৃতীয় ভাষার ◈ ভুটানের রাজার সঙ্গে থিম্পু পৌঁছেছেন তথ্য প্রতিমন্ত্রী ◈ চট্টগ্রামের জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে ◈ জিয়াও কখনো স্বাধীনতার ঘোষক দাবি করেনি, বিএনপি নেতারা যেভাবে করছে: ড. হাছান মাহমুদ ◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫

প্রকাশিত : ০৭ আগস্ট, ২০২২, ০৬:৪৪ বিকাল
আপডেট : ০৭ আগস্ট, ২০২২, ০৬:৪৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

প্রধানমন্ত্রীর লেখা ‘শেখ ফজিলাতুন্নেছা আমার মা’ বইয়ের মোড়ক উন্মোচন সোমবার

‘শেখ ফজিলাতুন্নেছা আমার মা’ বই

এম এম লিংকন: প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার মায়ের জন্মদিন উপলক্ষে ‘শেখ ফজিলাতুন্নেছা আমার মা’ শীর্ষক বইয়ের মোড়ক উন্মোচন করবেন। সোমবার ৮ আগস্ট মায়ের ৯২ তম জন্মদিনে এ বইয়ের মোড়ক উন্মোচন করবেন তিনি।

শনিবার বাংলাদেশ শিশু একাডেমি মিলনায়তনে মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান।

শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ইন্দিরা বলেন, বাঙালি জাতির স্বাধীনতা সংগ্রামের প্রতিটি পদক্ষেপে বঙ্গবন্ধুকে সক্রিয় সহযোগিতা ও প্রেরণা যুগিয়েছেন বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা। মহান স্বাধীনতা অর্জনে এ মহীয়সী নারীর রয়েছে গৌরবোজ্জ্বল ভূমিকা। লোকচক্ষুর অন্তরালে থেকে বাংলাদেশের স্বাধীনতা সংগ্রাম, মুক্তিযুদ্ধ এবং স্বাধীনতার পর দেশ পুনর্গঠনেও রেখেছেন অনন্য ভূমিকা তিনি। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়