শিরোনাম
◈ প্রাইভেটকারের ওপর গার্ডার: ক্রেনের চালক ও ঠিকাদারি প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা ◈ গার্ডার চাপায় নিহতদের ময়নাতদন্ত হবে সোহরাওয়ার্দীর মর্গে ◈ উত্তরায় দুর্ঘটনা: শিশু জাকারিয়া জীবিত ছিল আধাঘণ্টা ◈ পুলিশের উদ্দেশ্যই ছিল ছাত্রলীগের ছেলেদের মারবে: এমপি শম্ভু ◈ রাজধানীতে ক্রেন থেকে রড পড়ে ৫ পথচারী আহত ◈ চকবাজার ও উত্তরার ঘটনায় শোক জানিয়ে তদন্তের দাবি ফখরুলের ◈ মানবাধিকারকর্মীদের কথা শুনলেন জাতিসংঘের মিশেল ব্যাচেলেট ◈ উত্তরায় ক্রেন দুর্ঘটনা: বেঁচে রইলেন শুধু নবদম্পতি ◈ খায়রুনকে লাথি মেরে সেই রাতে বাইরে যান স্বামী ◈ উত্তরায় প্রাইভেট কারের উপর ফ্লাইওভারের গার্ডার, নিহত ৫ (ভিডিও)

প্রকাশিত : ০৫ জুলাই, ২০২২, ০৯:১৪ রাত
আপডেট : ০৬ জুলাই, ২০২২, ১১:৫৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শেহবাজ শরীফকে আম পাঠালেন প্রধানমন্ত্রী

শেখ হাসিনা

মিনহাজুল আবেদীন: পাকিস্তানের প্রধানমন্ত্রী শেহবাজ শরীফকে এক হাজার কেজি ‘আম্রপালি’ আম উপহার পাঠিয়েছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাসস  

মঙ্গলবার (০৫ জুলাই) পাকিস্তানের প্রধানমন্ত্রীর কার্যালয়ের রাষ্ট্রাচার কর্মকর্তার কাছে এই আম হস্তান্তর করা হয়। বাংলাদেশের ইসলামাবাদ হাইকমিশনের মাধ্যমে হস্তান্তর করা হয়েছে এই শুভেচ্ছা উপহার। 

হাই কমিশনের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বাংলাদেশের প্রসিদ্ধ এই আম প্রধানমন্ত্রীর পক্ষ থেকে উপহার পেয়ে ধন্যবাদ জ্ঞাপন করেছে পাকিস্তান। এই উপহার দুই দেশের সম্পর্কের ক্ষেত্রে একটি বিশেষ নজির হিসেবে বিবেচিত হবে। 

এর আগে শেখ হাসিনার পক্ষ থেকে উপহারের আম পাঠানো হয় ভারতের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে। পরে ত্রিপুরার মুখ্যমন্ত্রী ডা. মানিক সাহার জন্যও আম পাঠান প্রধানমন্ত্রী। একইসঙ্গে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও আম উপহার দেন শেখ হাসিনা।

  • সর্বশেষ