শিরোনাম
◈ আজ স্বল্প দূরত্বের কিছু যাত্রীবাহী ট্রেন চলাচল করবে: রেলওয়ে ◈ নাশকতাকারীদের ছাড় না দিতে প্রধানমন্ত্রীর কাছে জ্যেষ্ঠ সাংবাদিকদের দাবি ◈ কোটা আন্দোলনের তিন সমন্বয়কের সন্ধান মিলেছে ◈ জনমনে স্বস্তি ফিরে এলেই কারফিউ প্রত্যাহার: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ যে কোন সহিংস ঘটনার নিন্দা করে যুক্তরাষ্ট্র: ম্যাথু মিলার ◈ দুষ্কৃতিদের বিষয়ে তথ্য দিয়ে সহযোগিতার অনুরোধ পুলিশের ◈ ঢাকার বাইরের কারফিউ পরিস্থিতি ◈ দুষ্কৃতকারীরা যেখানেই থাকুক তাদের আইনের আওতায় আনা হবে: আইজিপি ◈ জনগণকেই এ জঙ্গিবাদ-সন্ত্রাসের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে প্রধানমন্ত্রী ◈ ১৮ থেকে ২০ জুলাই তিন দিনে ৯৯৯-এ সোয়া লাখ ফোন কল

প্রকাশিত : ১০ জুলাই, ২০২৪, ০৮:১৯ রাত
আপডেট : ১০ জুলাই, ২০২৪, ০৮:১৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সরকারি কর্মকর্তা কর্মচারিদের দুর্নীতির অভিযোগ উঠায় দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে: গণপূর্তমন্ত্রী 

সাবেত আহমেদ, গোপালগঞ্জ: [২] র, আ, ম, উবায়দুর মোকতাদির চৌধুরী বুধবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে  সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এসব কথা বলেন। 

[৩] এসময় তিনি আরো বলেন, রাজধানী ঢাকা শহরের ঝুঁকিপূর্ণ ভবনগুলোর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। এ বিষয়ে একটি কমিটিও গঠন করা হয়েছে। কমিটি বিচার বিশ্লেষণ করে দেখবে। আরো  একটি কমিটি গঠন করা হয়েছে যাতে অগ্নিকাণ্ড রোধ করা যায়।  

[৪] গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে নিয়ে  ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন  এবং বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টে নিহতদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করেন তিনি। 

[৫] এসময় গোপালগঞ্জ গৃহায়ণ ও গণপূর্ত বিভাগের অতিরিক্ত প্রধান  প্রকৌশলী কাজি আবু হানিফ, তত্ত্বাবধায়ক প্রকৌশলী  বাহাদুর আলি, নির্বাহী প্রকৌশলী মো. কামরুল হাসান, স্থানীয় সরকারের উপ-পরিচালক আজহারুল ইসলাম, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মো. মাহাবুব আলী খান, সাধারণ সম্পাদক জিএম সাহাব উদ্দিন আজম, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী সাধারণ সম্পাদক মাহাবুবুল বারি চৌধুরী, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা চেয়ারম্যান শাহাদাত হোসেন  শুভনসহ ব্রাহ্মণবাড়িয়া ও গোপালগঞ্জ জেলা আওয়ামী নেতৃবৃন্দ উপস্থিত  ছিলেন। সম্পাদনা: কামরুজ্জামান

  • সর্বশেষ
  • জনপ্রিয়