শিরোনাম
◈ তিস্তায় নৌকাডু‌বিতে শিশু নিহত ◈ নৌকাডুবিতে নিখোঁজ অভিবাসীর খোঁজে তল্লাশি চালাচ্ছে ইতালির কোস্টগার্ড ◈ উড়তে থাকা যুক্তরাষ্ট্রকে মাটিতে নামিয়ে আনলো দক্ষিণ আফ্রিকা ◈ ১৪ দিনে রেমিট্যান্স এলো ১৬৪ কোটি ডলার ◈ শরীয়তপুরে চেম্বার থেকে আইনজীবীর ঝুলন্ত মরদেহ উদ্ধার ◈ বিশ্বকাপের সুপার এইট শুরু, শুক্রবার অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে বাংলাদেশ   ◈ সেনাবাহিনী প্রধানের ৯, ১৭ ও ৩৩ পদাতিক ডিভিশনে বিদায়ী দরবার ◈ নরেন্দ্র মোদির আমন্ত্রণে শেখ হাসিনা শুক্রবার দিল্লি যাচ্ছেন, ২২ জুন শীর্ষ বৈঠক ◈ দেশ ছাড়িনি, চিকিৎসার জন্য সিঙ্গাপুরে আছি: আছাদুজ্জামান মিয়া  ◈ আগ্রাসনের বিরুদ্ধে উত্তর কোরিয়া-রাশিয়া একে অপরকে সাহায্য করবে, কৌশলগত অংশীদারত্ব চুক্তি সই

প্রকাশিত : ১১ জুন, ২০২৪, ০৫:১৫ বিকাল
আপডেট : ১২ জুন, ২০২৪, ১২:০৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ডেইলি স্টারের নির্বাহী সম্পাদকের জামিন হাইকোর্টে

আদালত প্রতিবেদক: [২] গৃহকর্মীর মৃত্যুর মামলায় জামিন পেলেন ডেইলি স্টারের সাবেক নির্বাহী সম্পাদক সৈয়দ আশফাকুল হক। আজ মঙ্গলবার (১১ জুন) বিচারপতি মো. রেজাউল হাসান ও বিচারপতি ফাহমিদা খাতুনের কোর্ট এ রায় দেন। 

[৩] সৈয়দ আশফাকের মামলায় হাইকোর্ট পর্যবেক্ষণে বলেছেন, এটা জামিনযোগ্য অপরাধ। দ্বিতীয় পর্যবেক্ষণে আদালত বলেন, আশফাককে ডেইলি স্টার থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। একজন ব্যক্তি কিভাবে ভিক্টিমাইজড হয় এবং এখন তার জীবনও হুমকির মুখে।

[৪] এ বিষয়ে সৈয়দ আশফাকের আইনজীবী খুরশিদ আলম খান বলেন, ডেইলি স্টারের কার্যনির্বাহী সম্পাদক সৈয়দ আশফাকুল হকের রুল শুনানি হয়েছে। আদালত সন্তুষ্ট হয়ে আশফাককে জামিন দিয়েছেন। এটা জামিনযোগ্য অপরাধ।

[৫] এর আগে, গত ২২ এপ্রিল একই মামলায় জামিন পেয়েছেন সৈয়দ আশফাকের স্ত্রী তানিয়া খন্দকার।

প্রতিনিধি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়