শিরোনাম
◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও

প্রকাশিত : ০১ মার্চ, ২০২৩, ০২:৪৪ দুপুর
আপডেট : ০১ মার্চ, ২০২৩, ০৩:৪১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দিনকালের প্রকাশনা খুলে দেওয়ার দাবিতে কানাডা বিএনপির প্রতিবাদ সভা

কানাডায় বিএনপির প্রতিবাদ সভা

শাখাওয়াত মুকুল: অবিলম্বে দৈনিক দিনকাল পত্রিকার প্রকাশনা বন্ধ খুলে দেওয়ার দাবি জানিয়েছে বিএনপি কানাডা শাখা। মন্ট্রিয়লের স্থানীয় সময় সোমবার (২৭ ফেব্রুয়ারি) দিবাগত রাতে একটি রেস্তোরাঁয় আয়োজিত প্রতিবাদ সভায় এই দাবি জানানো হয়।

প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন- কানাডা বিএনপির সভাপতি ফয়সল আহমেদ চৌধুরী, সহ সভাপতি মারিফুর রহমান, সাধারণ সম্পাদক আরমান মাষ্টার, ক্যুইবেক প্রাদেশিক বিএনপি সভাপতি আব্দুল মান্নান, বিএনপি নেতা দেওয়ান রাজ্জাক রাজু, আব্দুল ওয়াদুদ রোকন, তিশা চৌধুরী, আবদুল আজিজ, আবদুল জলীল প্রমুখ ।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, দৈনিক দিনকাল পত্রিকার প্রকাশনা বন্ধ করে সরকার আবারও প্রমাণ করলো দেশে কোনো গণতন্ত্র নেই। সরকার দেশে এখনও একদলীয় বাকশালী শাসন ব্যবস্থা অব্যাহত রেখেছে। এই সরকার অগণতান্ত্রিক সরকার। তারা জোরপূর্বক বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে গৃহবন্দি করে রেখেছে।

এসময় অবিলম্বে বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মামলা প্রত্যাহার, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর মুক্তি, দৈনিক দিনকালের প্রকাশনা খুলে দেওয়ার দাবি জানান বক্তারা।

এসএম/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়