শিরোনাম
◈ ঝালকাঠিতে ট্রাকচাপায় নিহতদের ৬ জন একই পরিবারের ◈ গাজীপুরের টঙ্গি বাজারে আলুর গুদামে আগুন ◈ রাজনৈতিক বিশ্লেষক মনোয়ারুল হক মারা গেছেন ◈ ভারতের পররাষ্ট্র সচিব শনিবার ঢাকা আসছেন ◈ দুই এক পশলা বৃষ্টি হলেও তাপদাহ আরো তীব্র হতে পারে  ◈ এথেন্স সম্মেলন: দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনায় সম্মিলিত প্রয়াসের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর ◈ কেএনএফ চাইলে আবারও আলোচনায় বসার সুযোগ দেওয়া হবে: র‌্যাবের ডিজি ◈ ওবায়দুল কাদেরের হৃদয় দুর্বল, তাই বেশি অবান্তর কথা বলেন: রিজভী ◈ মধ্যপ্রাচ্যের পরিস্থিতি বিবেচনায় প্রস্তুতি নেওয়ার নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী ◈ বাংলাদেশ সংকট থেকে ঘুরে দাঁড়াতে শুরু করেছে: অর্থমন্ত্রী

প্রকাশিত : ১৯ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:৫৯ দুপুর
আপডেট : ১৯ ফেব্রুয়ারি, ২০২৩, ০৪:২১ দুপুর

প্রতিবেদক : সালেহ্ বিপ্লব

রোববার অ্যাঞ্জেলার জন্য প্রার্থনা, সোমবার শাহরিয়ার ও আরিয়ানের জানাযা

দুর্ঘটনাকবলিত সেই গাড়ি

সালেহ্ বিপ্লব: টরন্টোর স্থানীয় সময় ১৯ ফেব্রুয়ারি সন্ধ্যায় অ্যাঞ্জেলা শ্রেয়া বাড়ৈর জন্য প্রার্থনা করা হবে। ২০ ফেব্রুয়ারি শাহরিয়ার মাহির খান এবং আরিয়ান আলম দীপ্তর নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। 

অ্যাঞ্জেলা শ্রেয়া বাড়ৈর জন্য প্রার্থনা এবং ভিউয়িংয়ের (শেষ দর্শন) আয়োজন করা হয়েছে ১৯ ফেব্রুয়ারি রোববার সন্ধ্যা ৬টা থেকে রাত ৮টা। ইটোবিকোর ১২১ সিটি ভিউ ড্রাইভে অবস্থিত লোটাস ফিউনারেল এন্ড ক্রিমেশন সেন্টারে এ আয়োজনে টরন্টো প্রবাসী বাংলাদেশিরা অংশ নেবেন। 

শাহরিয়ার মাহির খান এবং আরিয়ান আলম দীপ্তর নামাজে জানাজা ২০ ফেব্রুয়ারি সোমবার বাদ জোহর স্কারবোরোর ১ স্টামফোর্ড স্কয়ার নর্থে অবস্থিত মসজিদ আল-আবেদীনে অনুষ্ঠিত হবে। 
নিহতদের লাশ বাংলাদেশে ফেরত পাঠানোর প্রক্রিয়া অব্যাহত রয়েছে।

নতুন দেশ পত্রিকার প্রধান সম্পাদক শওগাত আলী সাগর জানান,  অ্যাঞ্জেলা শ্রেয়া বাড়ৈর মরদেহ দেশে পাঠানোর ব্যবস্থাপনা করছে লোটাস  ফিউনারেল এবং ক্রিমেশন সেন্টার  নামে একটি ফিউনারেল সার্ভিসেস প্রতিষ্ঠান।  

তিনি জানান, লোটাস ফিউনারেল এর অপারেশনার ফিউনারেল ডিরেক্টর হারমিন্দর হানসি তাকে বলেছেন, আগামী সপ্তাহে তারা অ্যাঞ্জেলার শবদেহ বিমানে তুলে দিতে পারবেন বলে আশা করছেন। সোমবার কানাডায় সরকারি ছুটি এবং কিছু আনুষ্ঠানিকতা বাদ থাকায় এই মুহুর্তে সুনির্দিষ্টভাবে ফ্লাইটের তারিখ তারা বলতে পারছেন না। তবে একটা বুকিং দেয়া আছে বলে উল্লেখ করলেও সেটি প্রকাশ করতে তিনি সম্মত হননি। 

অ্যাঞ্জেলার পরিবারের সঙ্গে ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, আগামী ২৪ ফেব্রয়ারি বা ২৫ ফেব্রুয়ারি টার্কিশ এয়ারওয়েজে অ্যাঞ্জেলার শবদেহ বাংলাদেশের নিয়ে যাবার প্রস্তুতি চলছে। তার আগে ২৩ ফেব্রুয়ারি অ্যাঞ্জেলার বাবা ঢাকায় ফিরে যাবার চেষ্টা করছেন।

শাহরিয়ার খান এবং আরিয়ান দীপ্তর শবদেহ অন্টারিওর করোনার অফিস থেকে ইকো ক্রিমেশন অ্যান্ড বারিয়াল সার্ভিসেস ইনক এর কাছে দেয়া হয়েছে। এই দুই জনের শবদেহ দেশে পাঠানোর ব্যবস্থাপনা করবে এই প্রতিষ্ঠান।

ইকো ক্রিমেশন অ্যান্ড বারিয়াল সার্ভিসেস এর ফিউনারেল ডিরেক্টর নাথান রমাগনলি জানিয়েছেন, তারা শবদেহ পাঠানোর প্রস্তুতি শুরু করেছেন। তবে পরিবারের অনুমোদন না থাকায় তাদের শবদেহ কখন কীভাবে দেশে পাঠানো হবে এই ব্যাপারে তিনি কোনো তথ্য জানাতে পারছেন না।

  • সর্বশেষ
  • জনপ্রিয়