শিরোনাম

প্রকাশিত : ০২ অক্টোবর, ২০২২, ১২:০৮ দুপুর
আপডেট : ০২ অক্টোবর, ২০২২, ১২:০৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

অসম্ভব কাজ করতেই বেশি আনন্দ পান রতন টাটা

রাশিদুল ইসলাম: ভাইরাল এই ভিডিওতে একটি বড় এবং তাৎপর্যপূর্ণ কথা বলেছেন ভারতের শীর্ষ উদ্যোক্তা রতন টাটা। তিনি বলেছেন, ‘সাধারণ মানুষ যে কাজকে অসম্ভব বলে মনে করেন, সেই কাজ করতেই আমি বেশি তিনি আনন্দ পাই’। টাটা সন্সের প্রাক্তন চেয়ারম্যান রতন টাটা ইন্ডাস্ট্রির এমন একজন ব্যক্তি, যার কথা মানুষ জন খুবই মনোযোগ সহকারে শোনেন এবং গুরুত্ব সহকারে বিবেচনা করে থাকেন । তার বলা কথাগুলো লাখ লাখ মানুষকে অনুপ্রাণিত করে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রতন টাটার একটি ভিডিও দাবানলের মত ছড়িয়ে পড়েছে। এই ভিডিওতে রতন টাটাকে বলতে শোনা গিয়েছে কোন কাজটি করতে তার সবচেয়ে বেশি ভাল লাগে, সেই সম্পর্কে। ইন্ডিয়ান এক্সপ্রেস

রতন টাটার এই ভিডিওটি টুইটারে পোস্ট করেছেন আরপিজি এন্টারপ্রাইজের চেয়ারম্যান হর্ষ গোয়েঙ্কা। একজন টুইটার ব্যবহারকারী, মাত্র এক লাখ টাকায় একটি গাড়ি তৈরির জন্য টাটার জেদের কথা উল্লেখ করে লিখেছেন যে রতন টাটা যখন অটোমোবাইল ইঞ্জিনিয়ারদের এই গাড়িটি তৈরির কথা বলেন তখন তারা সেটাকে অসম্ভব বলে উল্লেখ করেন। কিন্তু রতন টাটা তার স্বপ্নকে বাস্তবে পরিণত করেছেন।

অন্য একজন ব্যবহারকারী লিখেছেন যে “রতন টাটা এমন কিছু চিন্তা করেন, যা একজন সাধারণ মানুষ স্বপ্নেও ভাবতে পারে না”। অপর একজন ব্যবহারকারী লিখেছেন শুধুমাত্র তিনিই জানেন তার কাছে কোনটা ঠিক আর কোন টা ভুল। ঈশ্বর সর্বদা ওনার মঙ্গল করুন’।

  • সর্বশেষ
  • জনপ্রিয়