শিরোনাম
◈ ঢাবিতে ছাত্রলীগের সঙ্গে কোটাবিরোধী শিক্ষার্থীদের সংঘর্ষ  ◈ স্বল্প সংখ্যক কোটা থাকতে পারে অনগ্রসর ও প্রতিবন্ধিদের জন্য: জি এম কাদের ◈ ৫ শতাংশ কোটা রেখে সংসদে আইন পাসের দাবিতে ২৪ ঘণ্টার আলটিমেটাম ◈ রেলওয়ের চাকরিতে ৪০ শতাংশ পোষ্য কোটা কেন অবৈধ নয়: হাইকোর্ট ◈ আন্দোলনকারীদের ওপর পুলিশ লেলিয়ে দেবেন না: সুপ্রিম কোর্ট বার সভাপতি ◈ জামালপুরে বন্যার পানিতে গোসলে নেমে ৪ জনের মৃত্যু ◈ সাংবাদিকদের পেনশন স্কিমে যুক্ত হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর ◈ মুক্তিযুদ্ধ ও মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে এতো ক্ষোভ কেনো, প্রশ্ন প্রধানমন্ত্রীর ◈ ট্রাম্পের ওপর হামলা নিন্দনীয়: শেখ হাসিনা  ◈ রেড ক্রিসেন্ট সোসাইটিকে আর্তমানবতার সেবায় আরও আন্তরিকতার সাথে দায়িত্ব পালনের আহ্বান রাষ্ট্রপতির

প্রকাশিত : ২৩ জুন, ২০২৪, ০২:০০ দুপুর
আপডেট : ২৩ জুন, ২০২৪, ০৭:৪৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হামাস সমকামী সমর্থকদের গুলি করবে, শঙ্কা নেতানিয়াহুর

রাশিদুল ইসলাম: [২] ইসরায়েলি প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু পাঁচজনের মধ্যে একজন মার্কিনীকে কটাক্ষ করেছেন কারণ তারা হামাসকে সমর্থন করে। নেতানিয়াহু বলেন, ‘গাজায় জন্য মার্কিন সমকামীদের’ পেলে হামাস তাদের ‘মাথার পিছনে গুলি করবে’। আরটি

[৩] মার্কিন কংগ্রেসে নেতানিয়াহু তার বক্তব্য দেওয়ার আগে পাঞ্চবোল নিউজের সাথে কথা বলার সময়, দুঃখ প্রকাশ করে বলেন, ২০% আমেরিকান ইসরায়েলের বিরুদ্ধে সশস্ত্র সংগ্রামে হামাসকে সমর্থন করে।

[৪] নেতানিয়াহু প্রশ্ন তুলে বলেন, তারা কাকে সমর্থন করছে? এই খুনিরা, এই নারী ধর্ষক, শিশুদের শিরশ্ছেদকারী, নিরীহ নাগরিকদের পুড়িয়ে ফেলা, হলোকাস্ট থেকে বেঁচে যাওয়া সহ জিম্মি করা?

[৫] এলজিবিটিকিউ গোষ্ঠীগুলি মার্কিন যুক্তরাষ্ট্রে ইসরায়েল-বিরোধী ক্যাম্পাস বিক্ষোভে যোগ দিয়েছে এবং যুক্তরাজ্যে মিছিল করেছে। এতে চটেছেন নেতানিয়াহু। সমকামী জাতীয় ৫০০ টিরও বেশি সংস্থা ফিলিস্তিনে কুইয়ার্স দ্বারা প্রকাশিত ‘নো প্রাইড উইথ জেনোসাইড’ বিবৃতিতে স্বাক্ষর করেছে।

[৬] গাজায় সমকামী কার্যকলাপের জন্য দশ বছর পর্যন্ত কারাদণ্ডের শাস্তি রয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়