শিরোনাম

প্রকাশিত : ২৮ মে, ২০২২, ০৬:৩৪ বিকাল
আপডেট : ২৮ মে, ২০২২, ০৭:০১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভাষাসৈনিক গাফ্ফার চৌধুরীর প্রতি বিএসএমএমইউর শ্রদ্ধা

আব্দুল গাফফর চৌধুরী

শাহীন খন্দকার: সদ্য প্রয়াত দেশবরেণ্য কালজয়ী সাংবাদিক, কলাম লেখক ও গীতিকার ভাষাসৈনিক আবদুল গাফ্ফার চৌধুরীর মরদেহে শ্রদ্ধা নিবেদন করেছে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্বদ্যিালয় (বিএসএসএমইউ) পরিবার। শনিবার (২৮ মে) কেন্দ্রীয় শহীদ মিনারে তার মরদেহ এ শ্রদ্ধা নিবেদন করা হয়।

বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে উপাচার্য অধ্যাপক ডা. মো.শারফুদ্দিন আহমেদের শ্রদ্ধা নিবেদন কালে আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ উপাচার্য (একাডেমি) অধ্যাপক ডা. একেএম মোশাররফ হোসেন, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান, প্রক্টর অধ্যাপক ডা. মোঃ হাবিবুর রহমান দুলাল, সহকারী প্রক্টর সহযোগী অধ্যাপক ডা. ফারুক হোসেন, সার্জিক্যাল অনকোলোজির সহযোগী অধ্যাপক ডা. মোঃ রাসেল, ডেপুটি রেজিস্ট্রার সহকারী অধ্যাপক ডা. হেলাল উদ্দিন, ডেপুটি রেজিস্ট্রার ডা. মুহম্মদ কামাল হোসেন,, সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক ড. আশিকুর রহমান, মিডিয়া সেলের সমন্বয়ক সুব্রত বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য গত ১৯ মে ভোর ৬টা ৪০ মিনিটে লন্ডনের বার্নেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আবদুল গাফ্ফার চৌধুরী। তার বয়স হয়েছিল ৮৮ বছর। তিনি বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়