শিরোনাম
◈ জাতিসংঘ সাধারণ পরিষদে স্বাধীন ফিলিস্তিন গঠনের পক্ষে প্রস্তাব পাস ◈ হায়দার আকবর খান রনো মারা গেছেন ◈ ডোনাল্ড লু’র ছয়দিনের সফর শুরু, ভারত ও শ্রীলঙ্কা হয়ে বাংলাদেশ আসছেন ১৪ মে ◈ লোহাগড়ায় দুর্বৃত্তের গুলিতে সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু ◈ সাধারণ পরিষদে ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্যপদ দেওয়ার প্রস্তাব পাস  ◈ জিম্বাবুয়ের বিরুদ্ধে টানা চার জয় বাংলাদেশের ◈ বন্দি ফিলিস্তিনিদের উপর ইসরায়েলি বাহিনীর অমানবিক নির্যাতনের তথ্য-ছবি ফাঁস ◈ গাজার রাফাহজুড়ে ইসরায়েলি বাহিনীর হামলা ও বোমাবর্ষণ ◈ কোনো ভর্তুকি ছাড়াই নিজস্ব আয় থেকে উড়োজাহাজের মূল্য পরিশোধ করছে বিমান ◈ আওয়ামী লীগ মাঠে না থাকলে বিএনপি সন্ত্রাসী কর্মকাণ্ড চালাবে: ওবায়দুল কাদের

প্রকাশিত : ২৮ মে, ২০২২, ০৬:৩৪ বিকাল
আপডেট : ২৮ মে, ২০২২, ০৭:০১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভাষাসৈনিক গাফ্ফার চৌধুরীর প্রতি বিএসএমএমইউর শ্রদ্ধা

আব্দুল গাফফর চৌধুরী

শাহীন খন্দকার: সদ্য প্রয়াত দেশবরেণ্য কালজয়ী সাংবাদিক, কলাম লেখক ও গীতিকার ভাষাসৈনিক আবদুল গাফ্ফার চৌধুরীর মরদেহে শ্রদ্ধা নিবেদন করেছে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্বদ্যিালয় (বিএসএসএমইউ) পরিবার। শনিবার (২৮ মে) কেন্দ্রীয় শহীদ মিনারে তার মরদেহ এ শ্রদ্ধা নিবেদন করা হয়।

বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে উপাচার্য অধ্যাপক ডা. মো.শারফুদ্দিন আহমেদের শ্রদ্ধা নিবেদন কালে আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ উপাচার্য (একাডেমি) অধ্যাপক ডা. একেএম মোশাররফ হোসেন, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান, প্রক্টর অধ্যাপক ডা. মোঃ হাবিবুর রহমান দুলাল, সহকারী প্রক্টর সহযোগী অধ্যাপক ডা. ফারুক হোসেন, সার্জিক্যাল অনকোলোজির সহযোগী অধ্যাপক ডা. মোঃ রাসেল, ডেপুটি রেজিস্ট্রার সহকারী অধ্যাপক ডা. হেলাল উদ্দিন, ডেপুটি রেজিস্ট্রার ডা. মুহম্মদ কামাল হোসেন,, সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক ড. আশিকুর রহমান, মিডিয়া সেলের সমন্বয়ক সুব্রত বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য গত ১৯ মে ভোর ৬টা ৪০ মিনিটে লন্ডনের বার্নেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আবদুল গাফ্ফার চৌধুরী। তার বয়স হয়েছিল ৮৮ বছর। তিনি বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়