শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ০৪:৩৫ দুপুর
আপডেট : ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ০৭:১০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চিত্রনায়িকা পরীমনির মাদক মামলা চলবে: হাইকোর্ট

আদালত প্রতিবেদক: [২] অ্যালকোহল থেকে রেহাই পেলেও, এলএসডি ও আইস বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে বিচারিক আদালতে মামলা চলবে।

[৩] এই মামলার কার্যক্রম বাতিল প্রশ্নে জারি করা রুল বৃহস্পতিবার পর্যবেক্ষণসহ নিষ্পত্তির রায় দেন বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মো. আমিনুল ইসলামের হাইকোর্ট বেঞ্চ। আদালতে আজ পরীমণির পক্ষে শুনানি করেন সিনিয়র আইনজীবী জেড আই খান পান্না ও শাহ মনজুরুল হক।

[৪] হাইকোর্টের রায়ের পর পরীমনির আইনজীবী বলেন, ‘অ্যালকোহলে লাইসেন্স থাকায় এবং জব্দ কৃত অ্যালকোহল যথাযথ মাত্রা থাকায় অ্যালকোহলের বিষয়টিতে বিচার হবে না। তবে এলএসডি ও আইস বিষয়ে বিচার চলবে।’

[৫] ২০২১ সালের ৪ অগাস্ট রাতে ঢাকার বনানীতে পরীমনির বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করে র‍্যাব। পরদিন পরিমনির বিরুদ্ধে বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।

[৬] মামলার নথিতে উল্লেখ করা হয় যে, পরীমনির বাসা থেকে ক্রিস্টাল মেথ বা আইস, এলএসডি ও বিদেশি মদ জব্দ করা হয়েছে। এই মামলায় পরীমনিকে গ্রেপ্তারের পর বার বার রিমান্ডে নেয়ার বিষয়ে একপর্যায়ে রুল জারি করেন হাইকোর্ট। পরবর্তীতে বিচারিক আদালত পরীমনিকে এই মামলায় জামিন দিলে কারাগার থেকে ছাড়া পান পরীমনি।

প্রতিনিধি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়