শিরোনাম
◈ মিয়ানমার সীমান্তে আগের পরিস্থিতি আর সৃষ্টি হবে না: প্রত্যাশা পররাষ্ট্রমন্ত্রীর  ◈ জাতীয় পার্টিতে কোনো বিভেদ নাই: রওশন এরশাদ ◈ সাংবাদিকরা চাষাবাদ করছেন কি না, দেখার দায়িত্ব পেলেন শাইখ সিরাজ ◈ কারামুক্ত বিএনপি নেতা আলালের স্বাস্থ্যের খোঁজ নিলেন মঈন খান ◈ গাজায় যুদ্ধ নয়, গণহত্যা চলছে: প্রধানমন্ত্রী ◈ শুক্রবার বিশ্বে বাতাস দূষণের তালিকায় ঢাকা ছিল সপ্তম ◈ মিউনিখ নিরাপত্তা সম্মেলনে নির্বাচন  নিয়ে কেউ প্রশ্ন করেনি: প্রধানমন্ত্রী ◈ লোহিত সাগরে হামলায় ব্যবহার করা হবে সাবমেরিন অস্ত্র: হুথি নেতা  ◈ ২১ বলে সেঞ্চুরি করে বিশ্ব রেকর্ড গড়লেন আসজাদ ◈ যারা সরকার উৎখাত করতে চায়, দ্রব্যমূল্য বৃদ্ধি তাদেরই কারসাজি: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ১১ ডিসেম্বর, ২০২৩, ১০:৩৭ রাত
আপডেট : ১১ ডিসেম্বর, ২০২৩, ১০:৩৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শাকিব খান-রায়হান রাফী জুটির প্রথম সিনেমা ‘তুফান’

শাকিব খান, রায়হান রাফীসহ অন্যরা ছবি: আবু সুফিয়ান

মনিরুল ইসলাম: [২] এবার রায়হান রাফীর পরিচালনায় নতুন চলচ্চিত্রে আসছেন বাংলাদেশের সুপারস্টার শাকিব খান। বাংলা চলচ্চিত্রে শাকিব খানের এক নতুন অধ্যায় শুরু হচ্ছে। দুই বাংলার চলচ্চিত্রের সহযোগিতা নিয়ে আলফা আই, চরকি ও ভারতীয় স্বনামধন্য প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফ ফিল্মস এবার এক হয়েছে। এরই মধ্যে ঘোষণা করা হলো এই তিন প্রতিষ্ঠানের যৌথ প্রযোজনায় নির্মিত চলচ্চিত্রের নাম। 

[৩] সোমবার  বিকালে ৫ টায়  রাজধানীর এক পাঁচ তারকা হোটেলে আয়োজন করা হয় এক সংবাদ সম্মেলনের। উক্ত সাংবাদিক সম্মেলনে এই ছবির নাম ঘোষণা করা  ‘তুফান’।

[৪] পরিচালক রায়হান রাফী বলেন, আমি খুবই এক্সসাইটেড। কারণ, একসঙ্গে আলফা, এসভিএফ ও চরকি—তিনটা বড় প্রতিষ্ঠান সিনেমা বানাচ্ছে। আমাদের বাংলাদেশের একমাত্র সুপারস্টার শাকিব খান, তাঁর সঙ্গে এটা আমার প্রথম সিনেমা। 

[৫] এদিকে, ‘তুফান’ ছবিটি নিয়ে শাকিব খান নিজেও বেশ আনন্দিত। তিনি বললেন, আমি সব সময় বলে আসছি, বাংলাদেশি সিনেমার সম্ভাবনার কথা। শুধু দেশে নয়, দেশের বাইরেও বড় একটা বাজার আছে। সারা বিশ্বে ৩০ কোটি বাংলা ভাষাভাষী রয়েছেন, তাঁদের শুধু ভালো মানের সিনেমা উপহার দিতে হবে। আর সিনেমা অঙ্গনে কাজের মানুষদের শুধু কাজের পরিবেশটা দিতে হবে। বাকিটা সিনেমাপ্রেমীরাই ঠিক করে নেবেন।

[৬] শাকিব খান নিজের অভিনীত সিনেমার উদাহরণ দিয়ে আরও বলেন, সর্বশেষ প্রিয়তমা সিনেমা মুক্তির পর আমরা নতুন করে তা আবার দেখেছি। এই ছবি বাংলা সিনেমায় নতুন যুগের সূচনা করেছে। ফ্রান্স, ইতালি, আয়ারল্যান্ড, যুক্তরাষ্ট্র, কানাডা, অস্ট্রেলিয়াসহ বিশ্বের অনেক বড় বড় দেশে ছবিটি দেখার জন্য দর্শকের লম্বা লাইন, অগ্রিম টিকিট নিয়ে উৎসাহ–উদ্দীপনার খবর পত্রপত্রিকা, টেলিভিশন ও সোশ্যাল মিডিয়ায় দেখেছি।

[৭] তিনি বলেন, খবরে যখন দেখেছি দেশের বাইরে সিনেমা দেখতে লম্বা লাইন, তা–ও আবার আমার দেশের—গর্বে বুক ভরে যায়। মনে মনে ভাবছি, এই স্বপ্নটাই তো আমি দেখছি। এখন সিনেমাপ্রেমী সবাইকে একসঙ্গে কাজ করে যেতে হবে। নতুন এই ছবি দিয়েও দুর্দান্ত কিছুর সূচনা হবে। গল্পটা নিয়ে এককথায় বলব, এমন গল্পের বাংলা সিনেমা এর আগে দেখা যায়নি। অন্য রকম কিছু একটা ঘটতে যাচ্ছে, যা সবাইকে আনন্দিত  দিবে।

[৮] এছাড়া সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন,আলফা আই স্টুডিওজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার শাকিল মহেন্দ্র সোনি, রেদওয়ান রনি।

এমআই/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়