শিরোনাম
◈ জামায়াতের বনানী থানার আমিরসহ আটক ১০ ◈ দেশের বাইরে থাকলেও আমি রাজনীতিতেই আছি ◈ বিদেশি এয়ারলাইন্সের পাওনা পরিশোধের নির্দেশ কেন্দ্রীয় ব্যাংকের ◈ সর্বোচ্চ অগ্রাধিকার মূল্যস্ফীতি নিয়ন্ত্রণ এবং বিদ্যুৎ পরিস্থিতি সহনীয় করা ◈ জাতিসংঘের মধ্যস্থতায় বিএনপির সঙ্গে আলোচনায় বসতে রাজি আওয়ামী লীগ: আমু ◈ ভিসা নীতি নিয়ে বিএনপির মনোভাব জানতে চাইলেন পিটার হাস  ◈ ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে মনোনয়ন নিলেন চিত্রনায়ক ফেরদৌস  ◈ বিএনপির অপরাজনীতির কারণেই নতুন মার্কিন ভিসা নীতি: তথ্যমন্ত্রী ◈ বালাইনাশক প্রতিষ্ঠানের কর্মী ২ দিনের রিমান্ডে   ◈ বাংলাদেশের নামে আর্জেন্টিনায় ফুটবল ক্লাব (ভিডিও)

প্রকাশিত : ৩০ মার্চ, ২০২৩, ০৬:০৪ বিকাল
আপডেট : ৩০ মার্চ, ২০২৩, ০৬:০৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

প্রেমিক খুঁজছেন পায়েল

পায়েল সরকার

শিমুল চৌধুরী ধ্রুব: জীবনে বহুবার নানান পরিচালক, প্রযোজক ও অভিনেতার সঙ্গে নাম জড়ালেও একটি সম্পর্কও টেকেনি পশ্চিমবঙ্গের অভিনেত্রী পায়েল সরকারের। তাই চল্লিশ বছর বয়স্কা এই অভিনেত্রী এখনো সিঙ্গেল। ভারতীয় একটি রিয়ালিটি শোতে উপস্থিত হয়ে সঞ্চালক রচনা বন্দ্যোপাধ্যায়কে তিনি অনুরোধও করেছেন প্রেমিক খুঁজে দেওয়ার। হিন্দুস্থান টাইমস

আবির সেনগুপ্ত পরিচালিত সিনেমা ‘যমের রাজা দিল বর’-এ প্রথমবারের মতো নায়িকা হয়েছিলেন পায়েল। সেই সিনেমার প্রচারে গিয়েই দুইজন দুইজনকে মন দিয়ে বসেছিলেন। প্রথমদিকে সবার কাছে তাদের সম্পর্কের কথা লুকিয়ে রাখলেও পরবর্তীতে তা স্বীকার করেন দুজনেই। আবিরের হোয়াটসঅ্যাপ ডিপিতেও ছিল তাদের কাপল ছবি। এমনকি তাদের বিয়ে করারও খবর এসেছিল গণমাধ্যমে। তবে সে সম্পর্ক ভেঙে যায়। শোনা যায় ‘যমের রাজা দিল বর’ সিনেমা ফ্লপ হওয়ার কারণেই নাকি দুজনার দূরত্ব তৈরি হয়। এ মুহূর্তে আবির রয়েছেন ভারতের মুম্বাইয়ে। বেশ কিছু ওয়েব সিরিজ আর সিনেমাতেও কাজ করছেন তিনি।

আবিরের আগে পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে দীর্ঘদিন প্রেম করেছিলেন পায়েল। কিন্তু সে প্রেমও টেকেনি তাদের। সম্পর্কের কথা অবশ্য খোলাখুলি স্বীকারও করেননি তারা, তবে তা ছিল ইন্ডাস্ট্রির ওপেন সিক্রেট। ভালবেসেছেন, কাছে টেনেছেন কিন্তু প্রেম বা সম্পর্ক পূর্ণতা পায়নি তার। তাই বর্তমানে নিজেকে সিঙ্গেল বলেই দাবি করেন পায়েল সরকার। 

এসসিডি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়