শিরোনাম
◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও

প্রকাশিত : ২৩ মার্চ, ২০২৩, ১২:০২ রাত
আপডেট : ২৩ মার্চ, ২০২৩, ১২:০৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ক্রাইম থ্রিলার ধারাবাহিক নাটক ' মুসা'র ১০০ পর্ব প্রচারিত হবে আজ

মনিরুল ইসলাম: সিরিয়াল কিলার এবং আন্ডারওয়ার্ল্ড কাহিনীর গল্প নিয়ে ধারাবাহিক নাটক ‘মুসা’।প্রচারিত হচ্ছে বৈশাখী টিভিতে প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৯টা ২০ মিনিটে। গুণী নির্মাতা সাজ্জাদ হোসেন দোদুলের চিত্রনাট্য ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন শম্পা রেজা, শামীমা নাজনীন, জেবা জান্নাত, আবু হুরাইরা তানভীর, ইমতু রাতিশ, সুব্রত, সাব্বির, কাজী রাজু, মিলন ভট্ট, নাইরুজ সিফাত, রুশো শেখ, তানহা নোফা, ববিতা ইসলাম আফিয়া, সাজ্জাদ হোসেন দোদুলসহ আরো অনেকে।

কাল বৃহস্পতিবার প্রচার হবে বৈশাখী টিভিতে রাত ৯:২০ মিনিটে ' মুসা' এর ১০০ পর্ব।  ধারাবাহিক প্রচারের পর থেকেই দর্শকপ্রিয়তা পাচ্ছে বলে চ্যানেল সংশ্লিষ্টরা জানান।।

এদিকে, পরিচালক দোদুল বলেন, ঢাকার ড্রাগ ডিলিং। খুন। এলাকার নিয়ন্ত্রণ। পক্ষ-বিপক্ষ বিবাদ। সিন্ডিকেট নিয়ন্ত্রণ। পারিবারিক শত্রুতা। ভাই-ভাইকে হত্যা, স্বামী-স্ত্রীর সংঘাত, পাওয়ার, রক্তের সম্পর্কের সংকট। স্বার্থের সম্পর্ক। মাফিয়া নিয়ন্ত্রণ, রাজনীতি। মানুষ মানুষকে ভালোবাসার সংকট, রক্তের হলি, হানাহানি, ক্ষমতার দম্ভ নিয়েই গল্প এগোতে থাকে।

মুসা সব অনিয়ম রুখতে গিয়ে নিজেই পরিণত হয় গ্যাংস্টারে। তার হাতে রক্তের অভিষেক হয়। শুরু হয় রাজধানী দখলের খেলা। সবাই এখানে খেলোয়াড়। হারতে জানেনা কেউ, সবাই জানে জিততে। ঢাকার মানচিত্র টুকরো টুকরো হয়। দিন রাত চব্বিশ ঘন্টা সদা সতর্ক ঢাকা। কখন কি হয় বলা মুশকিল। যে কোনো মুহুর্তে বিপদ হতে পারে, ঢাকার মানচিত্রে যে কোন অংশ যে কোনো সময় রক্তাক্ত হতে পারে। প্রতিনিয়ত তাই হচ্ছে। শ্রমিকের ঘাম, মেহেনতি মানুষের শ্রম, ধনীর অর্থ কোনটাই নিরাপদ নয়। রাজধানীর সাথে ভয়ংকর ভাবে জড়িয়ে যাচ্ছে ৬৪ জেলা ও দেশের বাইরের অংশ। ঢাকার এমন অস্বাভাবিক খেলা নিয়েই তৈরী হয়েছে 'মুসা'নামের ক্রাইম থ্রিলার ধারাবাহিক নাটকের গল্প।

  • সর্বশেষ
  • জনপ্রিয়