শিরোনাম
◈ শেষ বলের রোমাঞ্চে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কাছে খুলনার হার ◈ ভারতে একদিনে ৩ যুদ্ধবিমান বিধ্বস্ত, পাইলট নিহত ◈ ৮৫ বছর পর বন্ধ হচ্ছে বিবিসি আরবি রেডিও সম্প্রচার ◈ ভারত গরু না দিলেই বরং আমরা কৃতজ্ঞ থাকব: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ বাংলাদেশকে নিয়ে প্রথম লক্ষ্য সেট করেছেন শেখ হাসিনা: আইনমন্ত্রী  ◈ বাংলাদেশিকে মারধর, কুয়েত স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তা গ্রেপ্তার ◈ অবিলম্বে পদত্যাগ করুন, পালাবার পথ পাবেন না: মির্জা ফখরুল ◈ শান্তিরক্ষা মিশনে যাচ্ছেন ৪৬০ পুলিশ কর্মকর্তা ◈ নিউ ইয়র্কে ২৮ মিনিট ধরে কৃষ্ণাঙ্গকে পিটিয়ে হত্যা, ভিডিও ভাইরাল ◈ বিএনপির সঙ্গে আমরা খেলে জিততে চাই: তথ্যমন্ত্রী

প্রকাশিত : ২৫ জানুয়ারী, ২০২৩, ০৩:৪২ দুপুর
আপডেট : ২৬ জানুয়ারী, ২০২৩, ০৩:৪৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

প্রশংসায় ভাসছেন শাহরুখ খান

পাঠান সিনেমা

এ্যানি আক্তার: হাজারও বিতর্ক ও সমালোচনার মাঝে দিয়ে ভারতে মুক্তি পেল বলিউড বাদশাহ শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমা। দেশজুড়ে চলছে ‘পাঠান’ ঝড়। আনন্দবাজার

প্রথম দিনের প্রথম শো থেকেই সিনেমা হলগুলোতে দর্শকের ভিড় ছিল উপচে পড়া। দেশের নানা জায়গা থেকে আসছে এমন খবর।

বুধবার (২৫ জানুয়ারি) সকাল ৭টার দিকে শুরু হয় ‘পাঠান’ সিনেমার প্রথম শো। শো শেষে বের হয়ে শাহরুখের অভিনয়ের প্রশংসা করেন দর্শক। সামাজিক যোগাযোগমাধ্যমে একের পর এক পোস্ট আসছে। ‘পাঠান’ সম্পর্কে অনুরাগীরা বলছেন, শাহরুখের অভিনয় দারুণ ছিল। দীপিকা আর জন আব্রাহামও দুর্দান্ত অভিনয় করেছেন বলে লিখেছেন অনেকে। 

মঙ্গলবার (২৪ জানুয়ারি) রাতে ছবির প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের পক্ষ থেকে আয়োজন করা হয়েছিল ছবির স্ক্রিনিংয়ের। সেখানে দীপিকা, শাহরুখসহ আরও অনেকে ছিলেন। 

বুধবার (২৫ জানুয়ারি) মুক্তি দেওয়া হয় ‘পাঠান’। মুম্বাই, দিল্লি, কলকাতাসহ সব বড় শহরেই চলছে ছবিটি নিয়ে উন্মাদনা। প্রথম দিনের প্রথম শো দেখার জন্য সিনেমা হলে হাজির হন হাজার হাজার দর্শক। তবে মুক্তির আগে থেকেই বিতর্কও কম হয়নি ‘পাঠান’ নিয়ে। কট্টর হিন্দুত্ববাদী দলগুলোর পক্ষ থেকে ছবিটি বয়কটেরও ডাক দেওয়া হয়। ‘পাঠান’ ছবির ‘বেশরম রং’ গানে দীপিকা পাড়ুকোন কেন গেরুয়া রঙের বিকিনি পরেছেন, তা নিয়ে সমালোচনার ঝড় ওঠে। ‘গেরুয়া’ রঙের কারণে হিন্দুধর্মের অবমাননা হয়েছে বলে দাবি করে বিভিন্ন রাজনৈতিক দল ছবিটি বয়কটের ডাক দেয়।

এএ/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়