শিরোনাম
◈ ঝালকাঠিতে ট্রাকচাপায় নিহতদের ৬ জন একই পরিবারের ◈ গাজীপুরের টঙ্গি বাজারে আলুর গুদামে আগুন ◈ রাজনৈতিক বিশ্লেষক মনোয়ারুল হক মারা গেছেন ◈ ভারতের পররাষ্ট্র সচিব শনিবার ঢাকা আসছেন ◈ দুই এক পশলা বৃষ্টি হলেও তাপদাহ আরো তীব্র হতে পারে  ◈ এথেন্স সম্মেলন: দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনায় সম্মিলিত প্রয়াসের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর ◈ কেএনএফ চাইলে আবারও আলোচনায় বসার সুযোগ দেওয়া হবে: র‌্যাবের ডিজি ◈ ওবায়দুল কাদেরের হৃদয় দুর্বল, তাই বেশি অবান্তর কথা বলেন: রিজভী ◈ মধ্যপ্রাচ্যের পরিস্থিতি বিবেচনায় প্রস্তুতি নেওয়ার নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী ◈ বাংলাদেশ সংকট থেকে ঘুরে দাঁড়াতে শুরু করেছে: অর্থমন্ত্রী

প্রকাশিত : ২৫ জানুয়ারী, ২০২৩, ০৩:৪২ দুপুর
আপডেট : ২৬ জানুয়ারী, ২০২৩, ০৩:৪৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

প্রশংসায় ভাসছেন শাহরুখ খান

পাঠান সিনেমা

এ্যানি আক্তার: হাজারও বিতর্ক ও সমালোচনার মাঝে দিয়ে ভারতে মুক্তি পেল বলিউড বাদশাহ শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমা। দেশজুড়ে চলছে ‘পাঠান’ ঝড়। আনন্দবাজার

প্রথম দিনের প্রথম শো থেকেই সিনেমা হলগুলোতে দর্শকের ভিড় ছিল উপচে পড়া। দেশের নানা জায়গা থেকে আসছে এমন খবর।

বুধবার (২৫ জানুয়ারি) সকাল ৭টার দিকে শুরু হয় ‘পাঠান’ সিনেমার প্রথম শো। শো শেষে বের হয়ে শাহরুখের অভিনয়ের প্রশংসা করেন দর্শক। সামাজিক যোগাযোগমাধ্যমে একের পর এক পোস্ট আসছে। ‘পাঠান’ সম্পর্কে অনুরাগীরা বলছেন, শাহরুখের অভিনয় দারুণ ছিল। দীপিকা আর জন আব্রাহামও দুর্দান্ত অভিনয় করেছেন বলে লিখেছেন অনেকে। 

মঙ্গলবার (২৪ জানুয়ারি) রাতে ছবির প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের পক্ষ থেকে আয়োজন করা হয়েছিল ছবির স্ক্রিনিংয়ের। সেখানে দীপিকা, শাহরুখসহ আরও অনেকে ছিলেন। 

বুধবার (২৫ জানুয়ারি) মুক্তি দেওয়া হয় ‘পাঠান’। মুম্বাই, দিল্লি, কলকাতাসহ সব বড় শহরেই চলছে ছবিটি নিয়ে উন্মাদনা। প্রথম দিনের প্রথম শো দেখার জন্য সিনেমা হলে হাজির হন হাজার হাজার দর্শক। তবে মুক্তির আগে থেকেই বিতর্কও কম হয়নি ‘পাঠান’ নিয়ে। কট্টর হিন্দুত্ববাদী দলগুলোর পক্ষ থেকে ছবিটি বয়কটেরও ডাক দেওয়া হয়। ‘পাঠান’ ছবির ‘বেশরম রং’ গানে দীপিকা পাড়ুকোন কেন গেরুয়া রঙের বিকিনি পরেছেন, তা নিয়ে সমালোচনার ঝড় ওঠে। ‘গেরুয়া’ রঙের কারণে হিন্দুধর্মের অবমাননা হয়েছে বলে দাবি করে বিভিন্ন রাজনৈতিক দল ছবিটি বয়কটের ডাক দেয়।

এএ/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়