শিরোনাম

প্রকাশিত : ৩০ নভেম্বর, ২০২২, ১২:৪৬ দুপুর
আপডেট : ৩০ নভেম্বর, ২০২২, ১২:৪৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ব্যতিক্রমী গল্প নিয়ে নির্মিত হচ্ছে শিলা-আরজুর প্রেমের ছবি ‘ভালোবাসি তোমায়’

ইমরুল শাহেদ : কথা ছিল কাজ হবে সাতদিন। কিন্তু কাজের গতি বেড়ে যাওয়ায় প্রযোজক ফারুক হোসেন মজুমদার ও পরিচালক আনোয়ার শিকদার কাজ করেছেন দশদিন। আনোয়ার শিকদার এ ব্যাপারে বলেছেন, তিনি শিল্পীদের কাছ থেকে পূর্ণ সহযোগিতা পেয়েছেন।

এ জন্য সেটা সম্ভব হয়েছে। কিন্তু সার্বিক তত্ত্বাবধানে থাকা ‘ভালোবাসি তোমায়’ ছবিটির কাহিনীকার আবুল হোসেন মজুমদার জানিয়েছেন, নায়ক-নায়িকা বা কায়েস আরজু ও শিরিন শিলা মোটরবাইক দুর্ঘটনার শিকার না হলে কাজের পরিধি হয়তো আরো বাড়তে পারতো।

শিরিন শিলা জানান, দুর্ঘটনাটি ঘটে শট দেওয়ার সময়। তিনি পায়ে কিছুটা ব্যথা পেয়েছেন। এখন চিকিৎসা নিচ্ছেন। কিন্তু কায়েস আরজু পায়ে ভালো ব্যথা পেয়েছেন। বিশেষ করে ডান পায়ের গোড়ালিতে আঘাত পেয়েছেন বেশি।

ডাক্তারের কাছে গেছেন এবং ডাক্তারের পরামর্শ অনুসারে বিশ্রামে আছেন। তিনি বলেন, ‘ব্যথাটা তাৎক্ষণিকভাবে অনুভব করলেও ইউনিটকে বুঝতে দেইনি।

এখন আমি নিজেই বুঝতেছি ব্যথাটা কতোটা পেয়েছি’। শিরিন শিলা জানান, শুক্রবার থেকে তিনি ডিপজল প্রযোজিত ও অভিনীত মনতাজুর রহমান আকবরের নতুন ছবিতে কাজ শুরু করবেন। সেখানে টানা কাজ করবেন এক পক্ষ কাল। শিরিন শিলা ‘ভালোবাসি তোমায়’ ছবিটিতে একজন মমতাময়ী শিক্ষকের ভূমিকায় অভিনয় করছেন।

সারাক্ষণ শিক্ষার্থী শিশুদের নিয়ে মেতে থাকেন। এখান থেকেই শুরু হয় তার প্রেম। শিরিন শিলা এই রিপোর্টারকে দেওয়া সাক্ষাৎকারে বলেন, ‘এ পর্যন্ত আমি বেশ কয়েকটি ছবিতে কাজ করেছি। কিন্তু কোনো ছবিতে শিক্ষকের চরিত্রে অভিনয় করিনি।’

এজন্য তাকে নতুন বাচন ভঙ্গিতে এগিয়ে যেতে হচ্ছে। কায়েস আরজুও এ ছবিতে ভিন্ন ধরনের একটি চরিত্রে অভিনয় করছেন। তবে চরিত্রটির মাহাত্ম্য উন্মোচিত হয় ছবির শেষ দিকে এসে।

কাহিনীকার আবুল হোসেন মজুমদার গল্পটিকে বেশ রহস্যপূর্ণ করে তুলেছেন বলে মনে হয়। গল্পের মূল পরিকল্পনায় রয়েছেন এটিএন বাংলার কর্ণধার ড. মাহফুজুর রহমান।

ছবিটির চিত্রগ্রহণ করছেন মনিরুজ্জামান মনির, সঙ্গীত পরিচালনায় রয়েছেন টিটন মামা ও কলকাতার এস কে সাগর শান।

শিরিন শিলা ও আরজু ছাড়াও এ ছবিতে রয়েছেন অন্তরা, ইরা শিকদার, বড়দা মিঠু, নাদের চৌধুরী, শফিক খান দিলু, ববি, জ্যাকি আলমগীর, রেবেকা, সাহেলা আক্তার প্রমূখ।   

এএঈচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়