শিরোনাম
◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ নির্বাচনী বন্ড কেবল ভারত নয়, বিশ্বের সবচেয়ে বড় কেলেঙ্কারি: অর্থমন্ত্রীর স্বামী ◈ জনগণকে সংগঠিত করে চূড়ান্তভাবে বিজয় অর্জন করতে হবে: মির্জা ফখরুল ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ জিয়াউর রহমানের সময়ই দেশে বিভেদের রাজনীতির গোড়াপত্তন হয়: ওবায়দুল কাদের  ◈ এলডিসি উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পাওয়ার প্রস্তুতি নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী 

প্রকাশিত : ২৭ নভেম্বর, ২০২২, ০৯:৫৬ সকাল
আপডেট : ২৮ নভেম্বর, ২০২২, ০২:১৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

‘সেরা পুরুষ’ হিরো আলম!

হিরো আলম

বিনোদন ডেস্ক: অভিনয়, গান, প্রযোজনা, স্টেজ শো—সব মাধ্যমেই ব্যস্ত সময় পার করছেন হিরো আলম। সোশ্যাল মিডিয়ায় মিউজিক ভিডিওর মাধ্যমে হইচই ফেলা এই যুবক এখন পুরো বাংলার মানুষের কাছে পরিচিত। আরটিভি

দেশের গণ্ডিতে সীমাবদ্ধ নন হিরো আলম। বিকৃতভাবে গান গাওয়ার অভিযোগে ডিএমপির সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগে জিজ্ঞাসাবাদের পর আন্তর্জাতিক গণমাধ্যমেও গুরুত্বপূর্ণ হয়ে উঠেছিলেন তিনি। একে একে আরব নিউজ, খালিজ টাইমস, ফ্রান টোয়েন্টিফোর, এএফপি, বিবিসি ওয়ার্ল্ড গুরুত্বের সঙ্গে তাকে নিয়ে সংবাদ প্রচার করে। এবার কলকাতায় ‘সেরা পুরুষ’-এর সম্মাননা পেলেন তিনি।

গত ১৯ নভেম্বর ‘আন্তর্জাতিক পুরুষ দিবস’ উপলক্ষে তাকে সম্মাননা দেন পুরুষ অধিকার কর্মীরা। তাদেরই একজন সদস্য সৈকত ভট্টাচার্য বলেন, প্রথাগত সৌন্দর্যের ধারণার বাইরে গিয়েও যে হিরো হওয়া যায় তা তিনি (হিরো আলম) দেখিয়ে দিয়েছেন। সে-ই আসল পুরুষ, সে-ই আসল বিপ্লবী।

এদিকে ওপার বাংলায় ‘সেরা পুরুষ’-এর সম্মাননা পেয়ে খুশিতে আপ্লুত হিরো আলম। 

তিনি জানান, অজস্র ট্রোল, ব্যাঙ্গ-বিদ্রূপ এড়িয়ে আমি আমার কাজে মনোযোগী ছিলাম। ইচ্ছা থাকলে সবই সম্ভব। ওপার বাংলায় এমন একটি সম্মাননা পেয়ে বেশ ভালো লাগছে। দর্শকদের ভালোবাসার কারণেই আমি এতদূর আসতে পেরেছি। আপনারা যেভাবে আমাকে সাপোর্ট দিয়েছেন, ভবিষ্যতেও সেভাবেই পাশে থাকবেন। আপনাদের দোয়া ও ভালোবাসা নিয়ে ভালো ভালো কাজ করতে চাই।

আরটি/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়