শিরোনাম

প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর, ২০২২, ০৭:১৮ বিকাল
আপডেট : ২৯ সেপ্টেম্বর, ২০২২, ১০:২১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বুবলীর জন্য মানসিক সাপোর্ট চাইলেন মনিরা মিঠু

এ্যনি আক্তার : সামাজিক যোগাযোগমাধ্যমে ‘বেবি বাম্প’-এর ছবি পোস্ট করার পর থেকেই আলোচনায় বুবলী। ২৭ সেপ্টেম্বর দুপুরে শাকিব খানের ছেলে আব্রাম খান জয়ের জন্মদিনে এই ছবি প্রকাশ্যে আনেন তিনি। এরপর থেকেই বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম গুলোতে চলছে নানা আলোচনা। বুবলীর স্বামী কে, কবে বিয়ে করেছেন, তার সন্তানের বাবা কে-এমন হাজারো প্রশ্ন যেন মাথাচাড়া দিয়ে উঠেছে। 

এমন পরিস্থিতিতে বিষয়টি নিয়ে বুবলী শুধু বলেছেন, বিষয়টা স্পষ্ট করার জন্য কয়েকদিনের সময় চান তিনি। ঠিক এ সময়েই তার পাশে দাঁড়িয়েছেন অভিনেত্রী মনিরা মিঠু। মনিরা মিঠুর আগে গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলেন বুবলী। মা হওয়া প্রসঙ্গে বুবলী বিষয়টি কার্যত স্বীকার করে নিয়েছেন। বুবলী সরাসরি বলেন, কিছু ব্যাপার তো আছেই।

তিনি আরও বলেন, আমি একজন মুসলিম, তো এটুকুই বলব আমাদের যা হয়েছে খুব শালীনভাবেই হয়েছে। এ বিষয়ে অনুরোধ করব, কেউ যেন খারাপ কিছু না ছড়ান এবং আমি কয়েকটা দিন সময় চাইছি। কয়েক দিনের মধ্যেই আমি বিষয়টা ক্লিয়ার করে দেব। আর এটি আমার জন্য খুবই সেন্সেটিভ একটি বিষয়।

মনিরা মিঠুর বলেন, বুবলীর পেছনে তাকানোর সময়ই নেই। ও অত্যন্ত মেধাবী, মিষ্টি মেয়ে, তার পিছুটান থাকাই উচিত না। এখন শুধু সামনে এগিয়ে যাওয়ার সময় তার। স্ট্রেইট এগিয়ে যাও, তোমার সামনে সমস্ত দরজা খোলা। বুবলীর এখন মানসিক সাপোর্ট দরকার।

আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী সম্পর্কে কথাগুলো বলেছেন অভিনেত্রী মনিরা মিঠু। ২৭ সেপ্টেম্বর রাতে জাকির হোসেন রাজু পরিচালিত ‘চাদর’ সিনেমার শুটিং সেটে এসব কথা বলেন তিনি। এ সময় বুবলী তার পাশেই ছিলেন।    সম্পাদনা: আল আমিন 

  • সর্বশেষ