শিরোনাম
◈ যাত্রবাড়ীর সংঘর্ষে গুলিবিদ্ধ একজনের মৃত্যু ◈ নির্ধারিত সময়ে হল ছাড়ায় শিক্ষার্থীদের ধন্যবাদ দিলেন ঢাবি ভিসি ◈ ঢাবি উপাচার্যের সঙ্গে শিক্ষামন্ত্রীর বৈঠক; রাতে পুলিশ-শিক্ষার্থী সংঘর্ষ ◈ যাত্রাবাড়িতে পুলিশের সঙ্গে দুর্বৃত্তদের সংঘর্ষ, টোল প্লাজায় আগুন ◈ ঢাকা বিশ্ববিদ্যালয়ে রাতে আবার পুলিশ–শিক্ষার্থী সংঘর্ষ ◈ কোটা আন্দোলনকারীদের কমপ্লিট শাটডাউনে বিএনপির সমর্থন ◈ বিএনপি-জামাতের লাশের রাজনীতিতেই মানুষ নিহত হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ আগামীকাল সারাদেশে কোটা আন্দোলনরত শিক্ষার্থীদের ‘কমপ্লিট শাটডাউন' ◈ শিক্ষার্থীদের দাবির মুখে ছাত্র রাজনীতি বন্ধ ঘোষণা করলেন রাবি উপাচার্য ◈ সহিংসতার সঙ্গে কোটা আন্দোলনকারীদের সম্পর্ক নেই, সন্ত্রাসীরা সুযোগ নিয়েছে: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ০৯ জুন, ২০২৪, ০৮:৪১ রাত
আপডেট : ১০ জুন, ২০২৪, ১১:২২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মঞ্চের পেছনে ‘একান্ত মুহূর্তে’ শাকিব-পরীমণি!

শিমুল চৌধুরী ধ্রুব: [২] ঢাকাই সিনেমার নায়িকা পরীমণি। তার নামটার সঙ্গেই জড়িয়ে থাকে আলোচনা-সমালোচনা। যেখানেই যান, যাই করেন সেটাই থাকে আলোচনার তুঙ্গে। এবার শীর্ষ নায়ক শাকিব খানকে জাপটে ধরে আলোচনায় এই নায়িকা। সামাজিকমাধ্যমে ইতোমধ্যেই ভাইরাল সুপারস্টার শাকিব-পরীর সেই একান্ত মুহূর্তের ছবি।

[৩] শুক্রবার (৭ জুন) ঢাকা ফ্যাশন ডে ২০২৪-তে হাজির হয়েছিলেন সিনে ইন্ডাস্ট্রিসহ ফ্যাশন দুনিয়ার নামিদামি তারকারা। ফ্যাশন ডিজাইনার ও কোরিওগ্রাফার পিয়াল হোসেনের আয়োজনে প্রধান আকর্ষণ ছিলেন শাকিব খান। অনুষ্ঠানে নায়কের সঙ্গে মঞ্চে হাঁটতে দেখা যায় পরীকেও।

[৪] তবে মঞ্চের পেছনে দেখা হওয়ার সময় একে অপরকে জড়িয়ে ধরেন এবং শাকিবের গালে চুমু আঁকেন পরী। সেই ছবি, ভিডিওই এখন আলোচনার তুঙ্গে।

[৫] এর আগে একসঙ্গে সিনেমায় অভিনয় করতেও দেখা গেছে শাকিব ও পরীকে। জুটি বেঁধে তারা বড় পর্দায় হাজির হয়েছেন ‘আরও ভালোবাসবো তোমায়’ ও ‘ধূমকেতু’ সিনেমায়। এরপর তাদেরকে আর একসঙ্গে সিনেমায় দেখা যায়নি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়