শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ২০ মে, ২০২৪, ০৬:৫৮ বিকাল
আপডেট : ২১ মে, ২০২৪, ০৮:৪৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিয়ের পর আমার কাজের মান ভালো হয়েছে: সাবিলা নূর (ভিডিও)

শিমুল চৌধুরী ধ্রুব: [২] মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরুর পর অভিনেত্রী সাবিলা নূর ভক্তদের উপহার দিয়েছেন অসংখ্য নাটক ও টেলিফিল্ম। গত বছর বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমাতে শেখ রেহানার চরিত্রে অভিনয়ের মাধ্যমে বড় পর্দায় পা রেখেছেন তিনি।

[৩] সম্প্রতি এক সাক্ষাৎকারে সাবিলা বলেন, বিয়ের পরে আমার কাজের মান আগের চেয়ে ভালো হয়েছে। আগে বাবা-মা বা পরিবার থেকে উৎসাহ দিত আর এখন নেহাল আমাকে উৎসাহ দেয়। নাটকে এখন আগের তুলনায় কাজ কিছুটা কম করা হচ্ছে। এরপরও চেষ্টা করছি ভালো ও ভিন্ন গল্প নিয়ে কাজ করতে।

[৪] নতুন সিনেমার বিষয়ে অভিনেত্রী বলেন, আমার সাথে কথা চলছে একটা সিনেমা নিয়ে। হয়ত এ বছরই সেটার শুটিং হতে পারে। কোন ধরনের সিনেমা, তার গল্প ও কো-আর্টিস্ট হিসেবে কে থাকবে, তা ফাইনাল অ্যানাউন্স হওয়ার পরে বিস্তারিত আপনাদের জানিয়ে দেওয়া হবে। 

[৫] তিনি বলেন, প্রতি ঈদে ভালো ভালো সিনেমা আসছে। এটা দর্শকদের পাশাপাশি আর্টিস্টদের জন্য একটা ভালো খবর। এর কারণে আমরাও ভালো ভালো গল্পে কাজ করার সাহস পাচ্ছি। আর আমি চেষ্টা করি প্রতি ঈদে হলে গিয়ে নতুন সিনেমাগুলো দেখার।

<iframe width="560" height="315" src="https://www.youtube.com/embed/z5ee4347CtE?si=7dydRyRkRYgN_ilS" title="YouTube video player" frameborder="0" allow="accelerometer; autoplay; clipboard-write; encrypted-media; gyroscope; picture-in-picture; web-share" referrerpolicy="strict-origin-when-cross-origin" allowfullscreen></iframe>

এসসিডি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়