শিরোনাম
◈ খালেদা জিয়ার বিরুদ্ধে নাশকতা ও রাষ্ট্রদ্রোহের ১১ মামলায় হাজিরা ২৯ জুলাই ◈ ৭ অক্টোবর হামাসের হামলার দায় নিয়ে ইসরায়েলি সেনা গোয়েন্দা প্রধানের পদত্যাগ ◈ প্রধানমন্ত্রীর থাইল্যান্ড সফরে রোহিঙ্গা ফেরাতে সহযোগিতা চাওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তন মোকাবিলায় ব্যয়  হলে বিশ্ব রক্ষা পেতো: প্রধানমন্ত্রী ◈ বুধবার থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী, সই হচ্ছে ছয় চুক্তি-সমঝোতা ◈ আরও ৭২ ঘণ্টার  ‘হিট অ্যালার্ট’ জারি ◈ যুক্তরাষ্ট্রের প্রতিনিধিপরিষদে টিকটক নিষিদ্ধের বিল পাস ◈ অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন ◈ গরমের সঙ্গে পাল্লা দিয়ে রেকর্ড গড়েছে ডাবের দাম ◈ আজ ঢাকা আসছেন কাতারের আমির, ১১টি চুক্তি ও সমঝোতা স্মারক সই হবে

প্রকাশিত : ০১ এপ্রিল, ২০২৪, ০৭:২৫ বিকাল
আপডেট : ০১ এপ্রিল, ২০২৪, ০৭:২৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

‘মায়া: দ্য লাভ’, ৩ নায়কের এক নায়িকা বুবলী

মনিরুল ইসলাম: [২] আসন্ন ঈদের ছবি ‘মায়া: দ্য লাভ’। ভালোবাসার গল্পে সিনেমাটি নির্মাণ করেছেন জসিম উদ্দিন জাকির। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, সাইমন সাদিক, জিয়াউল রোশান ও শবনম ইয়াসমিন বুবলী। তিন নায়কের নায়িকা বুবলী। 

[৩] মুক্তি সামনে রেখে সিনেমাটির প্রচারণা শুরু হয়েছে। গানের পর এলো সিনেমাটির ট্রেলার। রোববার ৩১ মার্চ এক সংবাদ সম্মেলনে ট্রেলারটি প্রকাশ করা হয়। 

[৪] সংবাদ সম্মেলনে পরিচালক জসিম উদ্দিন জাকির বলেন, ঈদের সিনেমা নিয়ে বরাবরই দর্শকদের আগ্রহ বেশি। তাই আমরা ঈদকে টার্গেট করে সিনেমাটি নির্মাণ করেছি। আমি চেষ্টা করেছি এ সময়ে দর্শকদের কথা মাথায় রেখে সুন্দর একটি গল্প উপহার দিতে। আশা করি, প্রেক্ষাগৃহে গিয়ে কেউ নিরাশ হবে না।

[৫] নায়ক সাইমন সাদিক বলেন, ‘আপনারা  আমাদের মায়ায় ভাসাবেন, মায়ায় জড়াবেন। এবার ঈদে যতগুলো সিনেমা মুক্তি পেতে যাচ্ছে সব সিনেমার জন্য আমার মায়া এবং ভালোবাসা। সবাইকে অনুরোধ করব প্রেক্ষাগৃহে গিয়ে আমাদের সিনেমাটি দেখুন।’

[৬] নায়িকা বুবলী বলেন, ভালোবাসা শব্দের চেয়েও শক্তিশালী হচ্ছে মায়া। অনেক সময় ভালোবাসা কমে এবং বাড়ে। কিন্তু মায়া কখনো কমে না। এই সিনেমার ক্ষেত্রে তেমনটাই হবে আশা করছি। সাধারণত দেখা যায় দুই নায়কের সঙ্গে এক নায়িকার সিনেমা হয়। কিন্তু এই সিনেমায় তিনজন নায়ক পেয়েছি। এটা নিঃসন্দেহে দারুণ ব্যাপার। সহশিল্পী হিসেবে তিনজনই অসাধারণ। আশা করছি, দর্শক সিনেমাটি উপভোগ করবেন।

[৭] নায়ক রোশান বলেন, এ পর্যন্ত যতগুলো সিনেমাতে কাজ করেছি সবগুলোই অ্যাকশন ঘরানার। কিন্তু এটি পুরোপুরি প্রেমের। সিনেমাটিতে রোশানের চরিত্রের নাম সজীব। চরিত্র সম্পর্কে এই অভিনেতা জানান, বিশ্বাস–অবিশ্বাসের দোলায় একটি ছেলে একটি মেয়ের সম্পর্কে তৈরি হয় জটিলতা। একটা পর্যায়ে ট্র্যাজেডিতে রূপ নেয় সেই প্রেম। বাকিটা জানতে প্রেক্ষাগৃহে যাবেন। 

[৮] প্রবাসে থাকার কারণে প্রচারণায় অংশ নিতে পারেননি আরেক নায়ক আনিসুর রহমান মিলন। তিনি দূর থেকে সিনেমাটির জন্য শুভকামনা জানিয়েছেন। বলেন, অনেক দিন পর ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে আমার সিনেমা। এ সময় দেশে থাকতে পারলে খুবই ভালো লাগত। কিন্তু ব্যস্ততার কারণে থাকতে পারছি না। সবাইকে অনুরোধ করব প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখতে। 

[৯] সিনেমাটি প্রযোজনা করেছেন প্রযোজক আলীনুর আশিক ভূঁইয়া। ‘মায়া’ সিনেমার বিভিন্ন চরিত্রে  অভিনয় করেছেন কাজী হায়াৎ, বড়দা মিঠু, রেবেকা রউফ, চিকন আলী, রাশেদা চৌধুরী, শম্পা নিজাম, সোহেল রশিদ, শিবলী, অরিন, বাদল, ববি, জ্যাকি আলমগীর, সীমান্ত, ইভা, আকলিমা আঁখি প্রমুখ।

এমআই/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়