শিরোনাম
◈ মিয়ানমার সীমান্তে আগের পরিস্থিতি আর সৃষ্টি হবে না: প্রত্যাশা পররাষ্ট্রমন্ত্রীর  ◈ জাতীয় পার্টিতে কোনো বিভেদ নাই: রওশন এরশাদ ◈ সাংবাদিকরা চাষাবাদ করছেন কি না, দেখার দায়িত্ব পেলেন শাইখ সিরাজ ◈ কারামুক্ত বিএনপি নেতা আলালের স্বাস্থ্যের খোঁজ নিলেন মঈন খান ◈ গাজায় যুদ্ধ নয়, গণহত্যা চলছে: প্রধানমন্ত্রী ◈ শুক্রবার বিশ্বে বাতাস দূষণের তালিকায় ঢাকা ছিল সপ্তম ◈ মিউনিখ নিরাপত্তা সম্মেলনে নির্বাচন  নিয়ে কেউ প্রশ্ন করেনি: প্রধানমন্ত্রী ◈ লোহিত সাগরে হামলায় ব্যবহার করা হবে সাবমেরিন অস্ত্র: হুথি নেতা  ◈ ২১ বলে সেঞ্চুরি করে বিশ্ব রেকর্ড গড়লেন আসজাদ ◈ যারা সরকার উৎখাত করতে চায়, দ্রব্যমূল্য বৃদ্ধি তাদেরই কারসাজি: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ০৪ ডিসেম্বর, ২০২৩, ১০:২৫ রাত
আপডেট : ০৫ ডিসেম্বর, ২০২৩, ১২:২৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ বিশ্বাসযোগ্য নির্বাচন করতে কমিশন বদ্ধপরিকর: ইসি আলমগীর

দিলওয়ার খান, নেত্রকোনা: [২] আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে নির্বাচন কমিশনার মো: আলমগীর গতকাল নেত্রকোণা জেলা প্রশাসকের কার্যালয়ে নেত্রকোণা জেলার রিটার্নিং অফিসার, সহকারী রির্টানিং অফিসার, আইন শৃঙ্খলা বাহিনীর স্থানীয় কর্তৃপক্ষ ও নির্বাচন সংশ্লিস্ট অন্যান্য ব্যাক্তিবর্গের সাথে মতবিনিময় করেন।

[৩] নির্বাচন কমিশনার আলমগীর বলেন, দ্বাদশ জাতীয় নির্বাচন অবাধ, শান্তিপূর্ণ বিশ্বাসযোগ্য ও সুষ্ঠু নির্বাচন উপহার দেওয়ার জন্য আমরা জেলা প্রশাসক, পুলিশ সুপার ও আইনশৃঙ্খলা বাহিনীকে পরামর্শ দিচ্ছি, কমিশন অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন আশা করছে, সাংবাদিকদের প্রশ্নে তিনি বলেন বিএনপির সহ বিরোধী দল যদি নির্বাচনে আসতে চায়, এখন রি শিডিউল কি আইনগত কি বাধা আছেকিনা তাই স্পষ্ট বলা যাচ্ছে না।

[৪] নেত্রকোণা জেলা প্রশাসক শাহেদ পারভেজ এর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় পুলিশ সুপার মো: ফয়েজ আহমেদ,৩১  বিজিবির অধিনায়ক লে. কর্নেল আরিফুর রহমান সহ জেলা ও উপজেলা প্রশাসনের নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। 

[৫] সভায় আসন্ন নির্বাচনকে অবাধ ও সুষ্ঠূ ও নিরপেক্ষ করার বিষয়ে আলোচনা হয়। সভা শেষে নির্বাচন কমিশনার মো: আলমগীর গণমাধ্যম কর্মীদের সঙ্গে মতবিনিময় করেন। সম্পাদনা: এ আর শাকিল

এমএএল/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়