শিরোনাম
◈ ভুটানের রাজার সঙ্গে থিম্পু পৌঁছেছেন তথ্য প্রতিমন্ত্রী ◈ চট্টগ্রামের জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে ◈ জিয়াও কখনো স্বাধীনতার ঘোষক দাবি করেনি, বিএনপি নেতারা যেভাবে করছে: ড. হাছান মাহমুদ ◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত : ০৮ জুন, ২০২৩, ০৬:৪৮ বিকাল
আপডেট : ০৮ জুন, ২০২৩, ০৬:৪৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

খুলনা সিটি নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থীর ২২ দফা ইশতেহার ঘোষণা

এইচ আর তানজির, খুলনা: আসন্ন খুলনা সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী মো.শফিকুল ইসলাম মধু পরিকল্পিত, পরিচ্ছন্ন, বাসযোগ্য খুলনা গড়ার প্রতিশ্রুতি, উন্নয়ন ও গণতন্ত্র রক্ষাসহ ২২ দফা ইশতেহার ঘোষণা করেছেন। বৃহস্পতিবার (৮ জুন) দুপুরে খুলনা প্রেসক্লাবের হুমায়ুন কবির বালু মিলনায়তনে তিনি এ ইশতেহার ঘোষণা করেন।

কেসিসি’র এরিয়া বর্ধিতকরণ, শিক্ষা-চিকিৎসা ব্যবস্থায় উন্নয়ন, চলাচল ব্যবস্থায় আধুনিকায়ন, ২২ খালসহ ময়ূর নদী খনন, বেকারত্ব দূরীকরণসহ নগরবাসীর জন্য খুলনা সিটিকে ডিজিটাল নগরী হিসাবে গড়ে তোলার অঙ্গীকার করেন। সেই সঙ্গে তিনি ঘোষিত ইশতেহারে মাদক ও সন্ত্রাস নির্মূলসহ পর্যটন এবং শিশু ও নারীবান্ধব নগরী গড়ে তোলার ওপর জোর দিয়েছেন।

ইশতেহার ঘোষণাকালে তিনি বলেন, শিক্ষিত বেকারদের কর্মসংস্থানের জন্য অর্থনৈতিক জোন তৈরি, নগরীতে আধুনিক খেলার মাঠ, সুইমিং পুল, ব্যায়ামাগার, বোটানিক্যাল গার্ডেন, চলাচলের জন্য ফুটপাত অবমুক্ত রাখাসহ নগরবাসীর স্বাস্থ্য উন্নয়নের ব্যবস্থা নিশ্চিত করা হবে।

 শতভাগ দুর্নীতিমুক্ত স্বচ্ছতা এবং জনগণের জবাবদিহিতা নিশ্চিত করতে তার দেওয়া ইশতেহার বাস্তবায়নের সুযোগ করে দিতে তাকে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করার আহ্বান জানান মো. শফিকুল ইসলাম মধু। এনময় নির্বাচন পরিচালনা কমিটিসহ জাতীয় পার্টির বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সম্পাদনা: তারিক আল বান্না

প্রতিনিধি/টিএবি/এএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়