শিরোনাম

প্রকাশিত : ২৫ জানুয়ারী, ২০২৩, ১১:৪২ রাত
আপডেট : ২৫ জানুয়ারী, ২০২৩, ১১:৪২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

প্রজন্ম মিরসরাই মেধাবৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশ

মিরসরাই প্রতিনিধি: মীরসরাইর সর্ববৃহৎ স্বেচ্ছাসেবী শিক্ষাবান্ধব সামাজিক সংগঠন প্রজন্ম মিরসরাইর সেরা মেগা প্রোগ্রাম ১১তম মেধাবৃত্তি পরীক্ষা-২০২২ এর ফলাফল ঘোষণা করা হয়েছে বুধবার (২৫শে জানুয়ারি)। 

গত ২৪ ডিসেম্বর মীরসরাই উপজেলাব্যাপী ৪টি কেন্দ্রে মোট ৪ হাজার পরীক্ষার্থী অংশগ্রহণ করে। পরীক্ষা সমন্বয় করেন সংগঠনের  সভাপতি সাজেদুল করিম, সাধারণ সম্পাদক মোহাম্মদ রহিম উদ্দিন, প্রধান পরীক্ষক ও নির্বাহী পরিচালক ইউনুচ নূরী, পরীক্ষা নিরীক্ষক মঞ্জুরুল ইসলাম, নিয়াজ মোরশেদ নিপু এবং পরীক্ষা নিয়ন্ত্রক ওমর ফারুক। 

পরীক্ষায় কম্পিউটার বিজয়ী ক, খ ও গ বিভাগে মোট  ৩ জন, ট্যালেন্টপুলে ৩০ জন এবং সাধারণ গ্রেডে ১২০ জন বৃত্তি অর্জন করে।  এদের মধ্যে গ বিভাগে ৩য় শ্রেনী থেকে কম্পিউটার বিজয়ী হয়েছেন  জামালপুর তালিমুল কোরআন একাডেমির ছাত্র মোঃ তাসনিমুল হাসান।
খ বিভাগে জেবি উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্রী এলিনা হক স্নিগ্ধা এবং ক বিভাগে খৈয়াছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনীর শিক্ষার্থী  রিযিকান তায়েবান।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ ইউনুচ নূরী জানান, তারা মেধা বৃত্তি পরীক্ষা ভবিষ্যতে আরো বড় আয়োজনে সম্পন্ন করবেন। সম্পাদনা: সালেহ্ বিপ্লব

  • সর্বশেষ
  • জনপ্রিয়