শিরোনাম
◈ জি এম কাদেরের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালনে বাধা নেই : হাইকোর্ট ◈ ১০ টাকায় টিকিট কেটে চক্ষু পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী ◈ বন্দি জঙ্গিরা যেন রাষ্ট্রবিরোধী তৎপরতা চালাতে না পারে: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ বেসিক ব্যাংক কেলেঙ্কারি: ৩ মাসের মধ্যে তদন্ত শেষ করতে নির্দেশ ◈ মুজিব কোট পরলেই মুজিব সৈনিক হওয়া যায় না: কাদের ◈ ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্য দিলেন পরীমণি ◈ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগকারিদের জন্য বিশেষ সুযোগ  ◈ রংপুর সিটি নির্বাচনে মোস্তাফাকে লাঙ্গলের মেয়র প্রার্থী ঘোষণা রওশনের ◈ পুলিশে ছেয়ে গেছে চীনের রাজপথ ◈ টাঙ্গাইলে বাসচাপায় দুই ব্যাংক কর্মকর্তা নিহত

প্রকাশিত : ২৪ নভেম্বর, ২০২২, ০৭:১২ বিকাল
আপডেট : ২৪ নভেম্বর, ২০২২, ০৭:১২ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জবিতে নবীন শিক্ষকদের সংবর্ধনা দিলো নীলদল

অপূর্ব চৌধুরী, জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আওয়ামীপন্থী শিক্ষকদের সংগঠন নীলদলে ২০২২ বর্ষে যোগদানকৃত নবীন শিক্ষকদের সংবর্ধনা দেওয়া হয়েছে। একইসাথে সংগঠনটির সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) জগন্নাথ বিশ্ববিদ্যালয় নীলদলের দপ্তর সম্পাদক কাজী ফারুক হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। 

বিশ্ববিদ্যালয়ের শিক্ষক লাউঞ্জে নীলদলের সভাপতি অধ্যাপক ড. পরিমল বালা'র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন এবং কার্যনির্বাহী সদস্য আফরিন হুদা তোরা'র সঞ্চালনায় দেড় শতাধিক শিক্ষকদের অংশগ্রহণে এই সংবর্ধনা অনুষ্ঠান আয়োজিত হয়।
 
নবীন শিক্ষকদের জাতির পিতার অসমাপ্ত আত্মজীবনী ও ফুলেল শুভেচ্ছার মাধ্যমে বরণ করে নেয়া হয়। সভায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির (জবিশিস) আসন্ন (২০২৩ সালের) নির্বাচন নিয়ে আলোচনা করা হয়। এ সময় বক্তারা শিক্ষক সমিতির নির্বাচন নিয়ে নীলদলের করনীয় সম্পর্কে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

সভায় বিভিন্ন অনুষদের ডিন, চেয়ারম্যান, ইনস্টিটিউটের পরিচালক, নীলদলের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতিতে প্রতিনিধিত্বকারী নীলদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিনিধি/এনএইচ

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়