শিরোনাম
◈ সৌদিতে কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ ঘোষণা ◈ শ্রম আইন লঙ্ঘনের সাজাপ্রাপ্ত মামলায় স্থায়ী জামিন চাইবেন ড. ইউনূস ◈ ছুটি শেষে ঢাকায় ফিরছে কর্মজীবী মানুষ ◈ স্বাস্থ্যখাতে নতুন অশনি সংকেত অ্যান্টিবায়োটিক রেজিস্ট্যান্স: স্বাস্থ্যমন্ত্রী  ◈ কৃষি খাতে ১০ শতাংশ প্রবৃদ্ধির লক্ষ্যে তিন  বছরে সাড়ে ৩৮ হাজার কোটি টাকা বরাদ্দ ◈ বাংলাদেশের জিডিপি প্রবৃদ্ধি ৬.১ শতাংশ: এডিবি ◈ বাংলাদেশে পালিয়ে এসেছে বিজিপির ১৪ সদস্য ◈ সিলেটে বিদ্যুৎকেন্দ্রের আগুন নিয়ন্ত্রণে, ৭০ হাজার গ্রাহক বিদ্যুৎ বিচ্ছিন্ন ◈ ৬০ লাখ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলার তালিকা প্রকাশ করুন: মির্জা ফখরুলকে ওবায়দুল কাদের ◈ পাল্টা হামলার বিরুদ্ধে ইসরায়েলকে ইরানের কঠোর হুঁশিয়ারি 

প্রকাশিত : ২৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০৫:২৭ বিকাল
আপডেট : ২৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০৫:২৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দিন দুপুরে তালা কেটে মোবাইলের দোকানে চুরি

জিল্লুর রয়েল, নন্দীগ্রাম: [২] বগুড়ার নন্দীগ্রামে দিনের বেলায় মোবাইল ফোনের দোকানের তালা কেটে চুরির ঘটনা ঘটেছে। 

[৩] শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে নন্দীগ্রাম শহরের জনতা মার্কেটে মা মোবাইল প্যালেসে এই চুরির ঘটনা ঘটে। 

[৪] ওই দোকান মালিক খালিদ হাসান আকাশ বলেন, প্রতিদিনের মতো রাতে দোকান বন্ধ করে বাড়িতে চলে যাই। সকালে এসে দোকানের তালা খোলার সময় একটি তালা কাটা দেখতে পাই। সঙ্গে সঙ্গে দোকানের ভিতরে ঢুকে দেখতে পাই দোকানের র‌্যাকে সাজানো মোবাইল ফোনগুলো নেই। পরে সিসি ক্যামেরায় দেখতে পাই সকাল সাড়ে ৭টার দিকে দোকানের তালা কেটে চোরেরা ভিতরে প্রবেশ করে ড্রয়ারে রাখা আড়াই লাখ টাকা ও বিভিন্ন কোম্পানির প্রায় ১৪ লক্ষ টাকা মূল্যের মোবাইল ফোনগুলো চুরি করে নিয়ে গেছে। বাসস্ট্যান্ড এলাকায় দিনের বেলায় এমন চুরির ঘটনা ঘটায় বর্তমানে এই দোকান নিয়ে নিরাপত্তাহীনতায় আছি।

[৫] এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ আজমগীর হোসাইন তিনি বলেন, চুরির ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। দিনের বেলায় চুরি হওয়ার কারণে বিষয়টি গুরুত্বের সাথে খতিয়ে দেখা হচ্ছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়