শিরোনাম
◈ ইসরায়েলি হত্যাযজ্ঞে চুপ থেকে বিএনপি-জামায়াত গাজায় গণহত্যার পক্ষে অবস্থান নিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ বঙ্গবন্ধু জাতিসংঘেরও ১৫ বছর আগে শিশু আইন প্রণয়ন করেন: আইনমন্ত্রী  ◈ বিপিএলের ফাইনাল ম্যাচের সময় চূড়ান্ত করলো বিসিবি ◈ সাবেক স্বামীর দেওয়া আগুনে দগ্ধ চিকিৎসক লতা মারা গেছেন ◈ সরকারি হাসপাতালে বিনামূল্যে ঔষধ-পত্র ও চিকিৎসা সামগ্রী প্রদানের উদ্যোগ গ্রহণ করা হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী ◈ বিদ্যুতের দাম বাড়ছে ৮.৫০ শতাংশ, ফেব্রুয়ারিতেই কার্যকর ◈ ২ দিনের রিমান্ড শেষে ভিকারুননিসার শিক্ষক মুরাদ কারাগারে ◈ বর্তমানে মত প্রকাশের স্বাধীনতার ছিটেফোটাও নেই: রিজভী ◈ রমজানে আল-আকসা খোলা রাখতে ইসরায়েলের প্রতি যুক্তরাষ্ট্রের আহ্বান ◈ ৪২৪ কোটি টাকার তেল-ডাল-গম কিনছে সরকার

প্রকাশিত : ০৪ ফেব্রুয়ারি, ২০২৩, ০৫:২৫ বিকাল
আপডেট : ০৪ ফেব্রুয়ারি, ২০২৩, ০৫:২৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আদমদীঘিতে গাঁজাসহ বাসযাত্রী গ্রেপ্তার

এএফএম মমতাজুর, আদমদীঘি (বগুড়া): বগুড়ার আদমদীঘিতে একটি বাসে তল্লাশি করে ৪ কেজি গাঁজাসহ নাজমুল মিয়া নামের এক যাত্রীকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)। গ্রেপ্তার নাজমুল মিয়া ব্রাহ্মনবাড়িয়া জেলার বিজয় নগর থানার ফতেপুর গ্রামের শাহাদাত আলীর ছেলে। 

শনিবার দুপুরে থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দিয়ে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা জানান, চট্টগ্রাম থেকে নওগাঁ গামী নওগাঁ ট্রাভেলস নামে একটি বাসে মাদক নিয়ে যাচ্ছিলেন নাজমুল মিয়া। এমন তথ্যের ভিত্তিতে উপজেলার পূর্ব ঢাকারোড় নামক স্থানে ওই বাসটি পৌঁছালে তল্লাশি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বগুড়া খ সার্কেলের সদস্যরা। এ সময় ওই যাত্রীর কাছে থাকা প্লাস্টিকের ব্যাগের ভিতরে কাপড় দিয়ে মোড়ানো ৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে একটি মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। সম্পাদনা: অনিক কর্মকার

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়