শিরোনাম
◈ চলতি বছরে গ্যাসের উৎপাদন বেড়েছে: পেট্রোবাংলা ◈ বিএনপিকে আলোচনায় বসতে এবার সরাসরি চিঠি দিলো সিইসি   ◈ রমজানে মানতে হবে ট্রাফিক বিভাগের ১৫ নির্দেশনা ◈ ৩ বছর পর সচিবালয়ে প্রধানমন্ত্রী  ◈ রমজানে বেশি দাম নিলে দোকান বন্ধের হুঁশিয়ারি মেয়র আতিকের ◈ রাজনৈতিক দলে ৩৩ শতাংশ নারী নেতৃত্বের তাগাদা ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের   ◈ আয়ারল্যান্ডকে ১০ উইকেটে হারিয়ে সিরিজ জিতলো বাংলাদেশ ◈ কয়লাভিত্তিক বিদ্যুৎকেন্দ্রগুলোকে অবসরে পাঠানোর সুপারিশ সিপিডির ◈ মানুষকে নির্বাক করে রাখতে রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করা হচ্ছে: মির্জা ফখরুল ◈ আওয়ামী লীগ ক্ষমতাকে জনসেবার সুযোগ হিসেবে দেখে: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ০৪ ফেব্রুয়ারি, ২০২৩, ০৫:২৫ বিকাল
আপডেট : ০৪ ফেব্রুয়ারি, ২০২৩, ০৫:২৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আদমদীঘিতে গাঁজাসহ বাসযাত্রী গ্রেপ্তার

এএফএম মমতাজুর, আদমদীঘি (বগুড়া): বগুড়ার আদমদীঘিতে একটি বাসে তল্লাশি করে ৪ কেজি গাঁজাসহ নাজমুল মিয়া নামের এক যাত্রীকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)। গ্রেপ্তার নাজমুল মিয়া ব্রাহ্মনবাড়িয়া জেলার বিজয় নগর থানার ফতেপুর গ্রামের শাহাদাত আলীর ছেলে। 

শনিবার দুপুরে থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দিয়ে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা জানান, চট্টগ্রাম থেকে নওগাঁ গামী নওগাঁ ট্রাভেলস নামে একটি বাসে মাদক নিয়ে যাচ্ছিলেন নাজমুল মিয়া। এমন তথ্যের ভিত্তিতে উপজেলার পূর্ব ঢাকারোড় নামক স্থানে ওই বাসটি পৌঁছালে তল্লাশি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বগুড়া খ সার্কেলের সদস্যরা। এ সময় ওই যাত্রীর কাছে থাকা প্লাস্টিকের ব্যাগের ভিতরে কাপড় দিয়ে মোড়ানো ৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে একটি মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। সম্পাদনা: অনিক কর্মকার

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়