শিরোনাম

প্রকাশিত : ২৯ জানুয়ারী, ২০২৩, ০৪:১৯ দুপুর
আপডেট : ৩০ জানুয়ারী, ২০২৩, ০৬:৩৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যুব মহিলা লীগ নেত্রীর বিরুদ্ধে অপকর্মের অভিযোগ, ভিডিও ফাঁস

সুলতানা শোভার

সঞ্চয় বিশ্বাস: গাজীপুর মহানগর আওয়ামী যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক সুলতানা শোভার (৩৬) নানা অপকর্মের খবর নিয়ে এলাকায় তোলপাড় শুরু হয়েছে। দেহব্যবসা, মাদকসেবনসহ নানা অপকর্মের অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। সম্প্রতি ওই যুবলীগ নেত্রীর মাদকসেবনের (শিশা) একটি ভিডিও ফাঁস হয়েছে। যুগান্তর

একাধিক ভিডিও ও স্থিরচিত্রে দেখা যায়- তিনি বিভিন্ন ফল, মাদক, ও মাদকের সরঞ্জাম সাজানো একটি টেবিলের সামনে চেয়ারে বসে লম্বা পাইপ দিয়ে শিশা টানছেন। এ সময় তার নাক ও মুখ দিয়ে ধোঁয়ার কুণ্ডলী বের হচ্ছে।

ওই নেত্রী রাজধানীর কাওরান বাজার, ঢাকার উত্তরাসহ বিভিন্ন এলাকার অভিজাত হোটেল ভাড়া করে দেহ ব্যবসা করেন। তার নিজ নামে হোটেল বুকিং নেয়ার একাধিক মানি রিসিটও রয়েছে। এছাড়া উত্তরার সেক্টর-১৪, রোড- ১৬ বাসা- ৮২ (আফরোজা) ভিলাসহ বিভিন্ন ফ্ল্যাটেও তার নিয়মিত যাতায়াত রয়েছে বলে জানা যায়।

এসব অপকর্ম ঢাকতে তিনি সাপ্তাহিক মুক্তির চেতনা বাংলাদেশ নামক একটি পত্রিকার বার্তা সম্পাদক হিসেবে তার নাম লিখিয়েছেন। তার স্বামী গিয়াস উদ্দিন সবকিছু জেনেও এসব কুকর্মের বিষয়ে মুখ খুলেন না।

পুলিশ কর্মকর্তা, ব্যবসায়ী, রাজনৈতিক নেতা ও বিভিন্ন বিত্তবানদের সঙ্গে তার রয়েছে সখ্যতা। টঙ্গীর নতুন বাজারের ৩/১ রহিম উদ্দিন রোডের আরিচপুর এলাকায় তার নিজ বাড়িতেও চলে বিত্তবানদের নিয়ে মনোরঞ্জন।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয়রা জানান, কুমিল্লা জেলার বুড়িচং থানার ষোলনল এলাকার আবু তাহেরের ছেলে গিয়াস উদ্দিনের (৪০) সঙ্গে সুলতানা শোভার বিয়ে হয়। এর আগে কুষ্টিয়া জেলার রনি নামে একজনের সঙ্গে তার বিয়ে হয়েছিলো। ওই সংসারে তাদের একটি মেয়ে রয়েছে।

এদিকে দ্বিতীয় স্বামী গিয়াস উদ্দিনেরও আগের সংসারের স্ত্রী ও দুটি ছেলে রয়েছে। তারা গ্রামের বাড়িতে থাকেন।

অভিযোগের বিষয়ে সুলতানা শোভা জানান, আমার বিরুদ্ধে যে অভিযোগের কথা বলতেছে তা সম্পূর্ণ মিথ্যা। আমি কেমন মানুষ জানতে হলে আপনি মতি কাকাকে ফোন দিতে পারেন, মন্ত্রীকে ফোন দিলে জানতে পারবেন। আমি ভাইসা আসি নাই, আমিও একজন সাংবাদিক, টঙ্গীর স্থানীয় মেয়ে।

এ বিষয়ে গাজীপুর মহানগর আওয়ামী যুব মহিলা লীগের সভাপতি ও গাজীপুর সিটি করপোরেশনের প্যানেল মেয়র অ্যাডভোকেট আয়শা আক্তার বলেন, সম্মেলনের মাধ্যমে মহানগর কমিটি হয়েছে মাত্র কয়েকমাস হয়। শোভার সঙ্গে আমার তেমন একটা পরিচয় নেই। তার ব্যক্তিগত বিষয়ে আমার জানা নেই।

এসবি২/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়