শিরোনাম
◈ সিলেটে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২ ◈ থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ ◈ রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়, হাইকোর্টের রায় ◈ শিক্ষক নিয়োগ: ১৪ লাখ টাকায় চুক্তি, ঢাবি শিক্ষার্থীসহ গ্রেপ্তার ৫ ◈ বিদ্যুৎ-গ্যাস কর্তৃপক্ষের ছাড়পত্র ছাড়া ঋণ মিলবে না ◈ রোববার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান  ◈ নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি ◈ উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে ব্যর্থ হলে গণতান্ত্রিক ধারাবাহিকতা ক্ষুণ্ন হতে পারে: সিইসি ◈ ভারতের রপ্তানি করা খাদ্যদ্রব্যে ক্যান্সার সৃষ্টিকারী রাসায়নিক পেয়েছে ইইউ ◈ ৯৫ বিলিয়ন ডলারের সহায়তা বিলে জো বাইডেনের স্বাক্ষর

প্রকাশিত : ০৭ ডিসেম্বর, ২০২২, ১১:৩০ রাত
আপডেট : ০৮ ডিসেম্বর, ২০২২, ০১:৫০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুমিল্লায় ৭৫ বছরের বৃদ্ধাকে জবাই করে হত্যা

শাহাজাদা এমরান: কুমিল্লার তিতাস উপজেলায় নিজের বাড়িতে ৭৫ বছরের বৃদ্ধাকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। 

বুধবার (৭ ডিসেম্বর) দিবাগত রাতে তিতাস উপজেলার শোলাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বৃদ্ধা তারা মিয়ার স্ত্রী মিনরা বেগম।
 
কুমিল্লা পিবিআই পরিদর্শক মনজুর আলম জানান, সিআইডি টিম ও তিতাস থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ঘটনা স্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেছে। ঘটনার রহস্য উদঘাটনে মাঠে কাজ করছে আমাদের একাধিক টিম।

স্থানীয়রা বলেন, কে বা কারা এই বৃদ্ধা মহিলাকে ঘরে ঢুকে কেন হত্যা করলো? এটা কারণ আমরা খুঁজে পাচ্ছি না। আমরা এই হত্যার সঠিক বিচার চাই। 

নিহতের বড় ছেলে আবুল বাশার ভাষানীর বলেন, আমি গৌরীপুর বাজারে ভাড়া থাকি। সকালে খবর পেয়ে বাড়িতে আসি। আমি নিজেও বুঝতে পারছি না কেনো আমার মাকে এমন নির্মমভাবে হত্যা করেছে। আমার ছোট ভাই সৌদি আরব প্রবাসী ফারুক মিয়ার স্ত্রী সাবিনা আক্তার পলি (৩০) তার ছেলে জিহাদ (১২) ও জিদান(৮) বাড়িতে থাকেন।

স্থানীয় ইউপি সদস্য আশ্রাফ উদ্দিন বলেন,মনিরা বেগম পাঁচ ওয়াক্ত নামাজ পড়তেন,আমরাও কোনো ধারনা করতে পারছি না'।

এবিষয়ে তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  সুধীন চন্দ্র দাস বলেন, হত্যার খবর পেয়ে আমিসহ জেলা পিবিআই ও সিআইডি ক্রাইমসিন ঘটনাস্থলে যাই এবং পরিদর্শন করে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মর্গে প্রেরণ করেছি। আমাদের তদন্ত এবং অভিযান অব্যাহত আছে, আশা করি শীগ্রই হত্যার রহস্য উদঘাটন হবে।

প্রতিনিধি/এসএ

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়