শিরোনাম
◈ ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল বন্ধ ◈ নো ম্যানস ল্যান্ডে থাকা রোহিঙ্গাদের বাংলাদেশ প্রবেশে নিবন্ধন প্রক্রিয়া শুরু ◈ পুলিশ কর্মকর্তার গুলিতে আহত উড়িষ্যার মন্ত্রীর মৃত্যু ◈ কারাগারে অসুস্থ রিজভীর শারীরিক অবস্থার অবনতি ◈ যুক্তরাষ্ট্র ও ইইউ’র উদ্দেশ্যে তুরস্কের পাল্টা ভ্রমণ সতর্কতা ◈ প্রমোদতরী গঙ্গা বিলাস কলকাতায়, মঙ্গলবার আসবে বাংলাদেশে ◈ ভোটের অধিকার ও গণতন্ত্র পনরুদ্ধারে আমরা একমত হয়েছি: মির্জা ফখরুল  ◈ মায়ের কাছেই থাকবে দুই জাপানি শিশু, মামলা খারিজ ◈ নেতানিয়াহুর বিরুদ্ধে জেরুজালেমে হাজার হাজার মানুষের বিক্ষোভ ◈ খোঁজ মিলছে না উকিল আবদুস সাত্তারের প্রতিদ্বন্দ্বী আসিফের

প্রকাশিত : ০৩ ডিসেম্বর, ২০২২, ১০:৪৪ রাত
আপডেট : ০৩ ডিসেম্বর, ২০২২, ১০:৪৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে গলায় ওড়না পেচিয়ে কিশোরীর আত্মহত্যা

সনতচক্রবর্ত্তী, বোয়ালমারী (ফরিদপুর): ফরিদপুরের আলফাডাঙ্গায় শিলা (১৪) নামে এক কিশোরী গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত শিলার পিতার নাম  জাহাঙ্গীর তালুকদার। আজ শনিবার (০৩.১২.২২) জেলার আলফাডাঙ্গা উপজেলা মিঠাপুর তালুকদার পাড়ায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সুত্রে জানা যায়, শিলা শয়ন কক্ষের আড়ার সাথে নিজের ব্যবহৃত ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে থাকে। পরবর্তীতে তার পরিবারের লোকজন টের পেয়ে শিলাকে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।

আলফাডাঙ্গা থানার উপপরিদর্শক (নিঃ) বিনয় বাড়ৈ বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে থানার নিয়ে আসে হয়েছে। লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে মৃত্যুর সঠিক কারন নির্নয়ের লক্ষে লাশে ময়না তদন্তের জন্য ফরিদপুর মর্গে প্রেরন করা ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

প্রতিনিধি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়