শিরোনাম

প্রকাশিত : ০১ ডিসেম্বর, ২০২২, ০৬:৪৮ বিকাল
আপডেট : ০১ ডিসেম্বর, ২০২২, ০৬:৪৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কঙ্কালসার মৃতদেহ উদ্ধার: ৩ জনের রিমান্ড মঞ্জুর

কঙ্কাল

ডেমরা (ঢাকা) প্রতিনিধি : রাজধানীর ডেমরায় আলোচিত বস্তাবন্দি  কঙ্কালসার মৃতদেহ উদ্ধারের ঘটনায় সন্দেহভাজন গ্রেফতার ৩ জনের বিরুদ্ধে রিমান্ড মঞ্জুর করেছে আদালত। বৃহস্পতিবার সকালে রিমান্ড চেয়ে তাদের আদালতে পাঠানো হলে ওইদিন বিকালে এ রিমান্ডের নির্দেশ দেন আদালত। 

সন্দেভাজন গ্রেফতারকৃতরা হলেন, ওই বাড়িওয়ালার স্ত্রী মেরিন আক্তার পপি (৫২), মেয়ের জামাই ও ডেমরা আমুলিয়া খাঁনপাড়া এলাকার মিজানুর রহমান খাঁনের ছেলে রুহুল আমিন (৪২) ও ভাড়াটিয়া মো. সাগর (২১)। এদের মধ্যে রুহুল আমিন ও সাগরের বিরুদ্ধে ২ দিন ও পপির বিরুদ্ধে ১ রিমান্ডের নির্দেশ দেওয় হয়। বুধবার (৩০ নভেম্বর ) বিকালে সারুলিয়া টেংরা ক্যানেলপাড় এলাকার নুর ইসলামের টিনসেড বাড়ির পেছনে মল মূত্রের ড্রেন লাইনের মুখ থেকে কঙ্কালটি উদ্ধার করা হয়।

 এ সময় কঙ্কালের পা থেকে কোমড় পর্যন্ত প্লাস্টিকের বস্তার্র ভিতরে ও কোমড় থেকে মাথা পর্যন্ত মশারির কাপড়ে মোড়ানো অবস্থায় পড়েছিল। তবে কঙ্কালটি নারী না পুরুষ তা চিহ্নিত করা যায়নি এবং শরীর থেকে হাড়গুলো খুলে খুলে পড়ছিল। এ সময় সুরতহাল প্রস্তুত করে ময়না তদন্তের জন্য কঙ্কালটি রাজধানীর মিটফোর্ড স্যার সরিমুল্ল্যাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।  

ঘটনাস্থলে প্রত্যক্ষদর্শীরা জানায়, বাড়ির আশেপাশে দুর্গন্ধ ছড়িয়ে পড়ায় এলাকাবাসী থানা পুলিশে খবর দেয়। পরে বুধবার বিকালে পুলিশ কঙ্কালসার মৃত দেহ উদ্ধার করে। তবে ভাড়াটিয়ারা বলছেন কঙ্কালটি ২০/২৫ দিন ধরে পড়েছিল বলে চারদিকে দুর্গন্ধ পাওয়া যেত। আর বাড়ীর পেছনে পড়েছিল বলে প্রথমে মনে করা হয়েছিল কোন কুকুর বা জীবজন্তু মরেছে।  

এ বিষয়ে ডেমরা থানা অফিসার ইনচার্জ মো. শফিকুর রহমান (পিপিএম) জানান, কঙ্কালটি নারী না পুরুষের এখনো বলা যাচ্ছে না। তবে গোয়েন্দা পুলিশ ডিএনএসহ কঙ্কালের নমুনা পরীক্ষা শেষ করলে সব জানা যাবে।

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়