শিরোনাম
◈ সাতক্ষীরায় এমপি দোলনের গাড়িতে হামলা ◈ চুয়াডাঙ্গার পরিস্থিতি এখন মরুভূমির মতো, তাপমাত্রা ৪১ দশমিক  ৫ ডিগ্রি ◈ ফরিদপুরে পঞ্চপল্লীতে গণপিটুনিতে ২ ভাই নিহতের ঘটনায় গ্রেপ্তার ১ ◈ মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশি: পররাষ্ট্রমন্ত্রী ◈ ভারতে লোকসভা নির্বাচনের প্রথম দফায় ভোট পড়েছে ৫৯.৭ শতাংশ  ◈ ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন প্রধানমন্ত্রী: ওয়াশিংটনে অর্থমন্ত্রী ◈ দাম বেড়েছে আলু, ডিম, আদা ও রসুনের, কমেছে মুরগির  ◈ প্রার্থী নির্যাতনের বিষয়ে পুলিশ ব্যবস্থা নেবে, হস্তক্ষেপ করবো না: পলক ◈ ২০২৫ সালের মধ্যে ৪৮টি কূপ খনন শেষ করতে চায় পেট্রোবাংলা ◈ বিনা কারণে কারাগার এখন বিএনপির নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী

প্রকাশিত : ০৭ অক্টোবর, ২০২২, ০৬:৫৯ বিকাল
আপডেট : ০৭ অক্টোবর, ২০২২, ০৬:৫৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চুরির টাকা জুয়া খেলার পাশাপাশি দানও করতেন মনির

পেশাদার চোর মনির

মাসুদ আলম: রাজধানীর মোহাম্মদপুর রাইটস অ্যান্ড সাইট ফর চিলড্রেন (আরএসসি) নামে একটি অনাথ আশ্রমের সাড়ে ১২ লাখ টাকা চুরির ঘটনায় অভিযুক্ত পেশাদার চোর মো. মনির হোসেনকে গ্রেপ্তার করেছে মোহাম্মদপুর থানা পুলিশ। এ সময় তার কাছ থেকে চুরি যাওয়া ৭ লাখ ৮৭ হাজার টাকা উদ্ধার করা হয়। বৃহস্পতিবার ঢাকার কেরানীগঞ্জ থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

শুক্রবার সংবাদ সম্মেলনে ডিএমপির তেজগাঁও বিভাগের ডিসি এইচ এম আজিমুল হক বলেন, রাইটস আ্যন্ড সাইট ফর চিল্ড্রেন (আরএসসি) প্রতিষ্ঠানটি মূলত অনাথ ও পথশিশুদের আশ্রয় এবং পড়াশোনা করতে সহযোগিতায় কাজ করে থাকে। গত ১ অক্টোবর মধ্যরাতে প্রতিষ্ঠানের অফিস রুমের গ্রিল কেটে আলমারি থেকে সাড়ে ১২ লাখ চুরি করে এক চোর। মনিরের বাড়ি কেরানীগঞ্জ উপজেলার তারানগর ইউনিয়নের পশ্চিম বাংলানগর গ্রামে।

ডিসি আরও বলেন, চুরি করে নিয়ে যাওয়ার পর জুয়া খেলে অনেক টাকা নষ্ট করেছে মনির। কিছু টাকা নেশার পেছনে খরচ করেছে। এছাড়া স্থানীয় দরিদ্র মানুষকেও দান করেছে।

তিনি বলেন, মনির দেখতে আলাভোলা ভবঘুরে টাইপের। তবে তার এই চেহারার আড়ালে সে দুর্ধর্ষ এক চোর। সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া চার-পাঁচটি চুরির সঙ্গে জড়িত থাকায় তার নাম পাওয়া গেছে। এছাড়া অন্তত অর্ধশতাধিক চুরির ঘটনা ঘটিয়েছে মনির।

  • সর্বশেষ
  • জনপ্রিয়