শিরোনাম
◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও

প্রকাশিত : ০৭ অক্টোবর, ২০২২, ০৬:৫৯ বিকাল
আপডেট : ০৭ অক্টোবর, ২০২২, ০৬:৫৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চুরির টাকা জুয়া খেলার পাশাপাশি দানও করতেন মনির

পেশাদার চোর মনির

মাসুদ আলম: রাজধানীর মোহাম্মদপুর রাইটস অ্যান্ড সাইট ফর চিলড্রেন (আরএসসি) নামে একটি অনাথ আশ্রমের সাড়ে ১২ লাখ টাকা চুরির ঘটনায় অভিযুক্ত পেশাদার চোর মো. মনির হোসেনকে গ্রেপ্তার করেছে মোহাম্মদপুর থানা পুলিশ। এ সময় তার কাছ থেকে চুরি যাওয়া ৭ লাখ ৮৭ হাজার টাকা উদ্ধার করা হয়। বৃহস্পতিবার ঢাকার কেরানীগঞ্জ থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

শুক্রবার সংবাদ সম্মেলনে ডিএমপির তেজগাঁও বিভাগের ডিসি এইচ এম আজিমুল হক বলেন, রাইটস আ্যন্ড সাইট ফর চিল্ড্রেন (আরএসসি) প্রতিষ্ঠানটি মূলত অনাথ ও পথশিশুদের আশ্রয় এবং পড়াশোনা করতে সহযোগিতায় কাজ করে থাকে। গত ১ অক্টোবর মধ্যরাতে প্রতিষ্ঠানের অফিস রুমের গ্রিল কেটে আলমারি থেকে সাড়ে ১২ লাখ চুরি করে এক চোর। মনিরের বাড়ি কেরানীগঞ্জ উপজেলার তারানগর ইউনিয়নের পশ্চিম বাংলানগর গ্রামে।

ডিসি আরও বলেন, চুরি করে নিয়ে যাওয়ার পর জুয়া খেলে অনেক টাকা নষ্ট করেছে মনির। কিছু টাকা নেশার পেছনে খরচ করেছে। এছাড়া স্থানীয় দরিদ্র মানুষকেও দান করেছে।

তিনি বলেন, মনির দেখতে আলাভোলা ভবঘুরে টাইপের। তবে তার এই চেহারার আড়ালে সে দুর্ধর্ষ এক চোর। সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া চার-পাঁচটি চুরির সঙ্গে জড়িত থাকায় তার নাম পাওয়া গেছে। এছাড়া অন্তত অর্ধশতাধিক চুরির ঘটনা ঘটিয়েছে মনির।

  • সর্বশেষ
  • জনপ্রিয়