শিরোনাম
◈ গাজায় মানবসৃষ্ট দুর্ভিক্ষ চলছে, দায়ী ইসরায়েল: ইইউ ◈ রাখাইনে আরো একটি শহর দখল করেছে আরাকান আর্মি ◈ পঞ্চগড় এক্স‌প্রেস ট্রেনের ব‌গি চার ঘণ্টা পর উদ্ধার, ট্রেন চলাচল স্বাভা‌বিক ◈ বাড়ি থেকে ডেকে নিয়ে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা ◈ সীমান্তে হত্যাকাণ্ড নিয়ে সরকার টু শব্দ করার সাহস পাচ্ছে না: বিএনপি ◈ এমভি আবদুল্লাহ জাহাজে অভিযানের প্রস্তুতি নিচ্ছে সোমালিয় পুলিশ ও বহুজাতিক নৌবাহিনী ◈ জীবনের নিরাপত্তা চেয়ে ডিবিতে অভিযোগ করলেন জবি ছাত্রী ◈ ঈদের পর কাওরান বাজার যাবে গাবতলীতে: মেয়র আতিক ◈ আবদুল্লাহ জাহাজে থাকা কয়লায় দুর্ঘটনার ঝুঁকি নেই: এস আর শিপিং ◈ পাপেট সরকার ক্ষমতায় না আসা পর্যন্ত সব নির্বাচন ত্রুটিপূর্ণ বলবে যুক্তরাষ্ট্র: জয় 

প্রকাশিত : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ০৪:০৭ দুপুর
আপডেট : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ০৪:০৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

প্রেমিকাকে পেতে স্ত্রীকে বিষ পানে হত্যা, গ্রেপ্তার ৩

গ্রেপ্তার ৩

মাসুদ আলম: রাজধানীর তেঁজগাওয়ের পশ্চিম নাখালপাড়ায় স্ত্রী স্মৃতিকে বিষ পানে হত্যার অভিযোগে স্বামী সালাম, প্রেমিকা শিরিন ও কথিত জ্বীনের মা বৃষ্টিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাজশাহীর গোদাগাড়ী এলাকা ও রাজধানীর তেঁজগাও শিল্পাঞ্চল এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। পরকীয়ায় জড়িয়ে প্রেমিকাকে পেতে পরিকল্পিতভাবে স্ত্রীকে  বিষ পানে হত্যা করে  সালাম।

মঙ্গলবার দুপুরে সংবাদ সম্মেলনে ডিএমপির তেঁজগাও বিভাগের ডিসি এইচ এম আজিমুল হক বলেন, গত ৯ মাস আগে সালাম ও  স্মৃতির বিয়ে হয়। তাদের দুজনের গ্রামের বাড়ি নরসিংদী জেলার রায়পুরে উপজেলায়। বিয়ের আগে সালামের সঙ্গে তার  মামাতো বোন শিরিনের সম্পর্ক ছিল। বিয়ের পর তাদের সম্পর্ক পরকীয়ায় রূপ নেয়। তারা দুজনই একই বিস্কুট কারখানায় কাজ করে আসছিলেন। এ সুযোগে স্মৃতিকে সরিয়ে দেওয়ার পরিকল্পনা করেন সালাম-শিরিন।

তিনি আরও বলেন, পরিকল্পনা অনুযায়ী সালামের বাসার আরেক ভাড়াটিয়া কথিত জ্বীনের মা বৃষ্টির কাছ থেকে দুধে মন্ত্র পড়িয়ে এনে স্মৃতিকে বাড়ি থেকে বের করে দেওয়ার পরিকল্পনা করে। এজন্য দুই বোতল দুধ কিনে বৃষ্টির বাসার ফ্রিজে রাখেন সালাম। পরে সালাম ও শিরিন পরিকল্পনা বদলে দুধের সঙ্গে বিষ মিশিয়ে স্মৃতিকে পান করায়। এরপর সালাম কাজে চলে যায়। পরে   স্মৃতি অসুস্থ হয়ে পরলে তাকে উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়