শিরোনাম
◈ ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল বন্ধ ◈ নো ম্যানস ল্যান্ডে থাকা রোহিঙ্গাদের বাংলাদেশ প্রবেশে নিবন্ধন প্রক্রিয়া শুরু ◈ পুলিশ কর্মকর্তার গুলিতে আহত উড়িষ্যার মন্ত্রীর মৃত্যু ◈ কারাগারে অসুস্থ রিজভীর শারীরিক অবস্থার অবনতি ◈ যুক্তরাষ্ট্র ও ইইউ’র উদ্দেশ্যে তুরস্কের পাল্টা ভ্রমণ সতর্কতা ◈ প্রমোদতরী গঙ্গা বিলাস কলকাতায়, মঙ্গলবার আসবে বাংলাদেশে ◈ ভোটের অধিকার ও গণতন্ত্র পনরুদ্ধারে আমরা একমত হয়েছি: মির্জা ফখরুল  ◈ মায়ের কাছেই থাকবে দুই জাপানি শিশু, মামলা খারিজ ◈ নেতানিয়াহুর বিরুদ্ধে জেরুজালেমে হাজার হাজার মানুষের বিক্ষোভ ◈ খোঁজ মিলছে না উকিল আবদুস সাত্তারের প্রতিদ্বন্দ্বী আসিফের

প্রকাশিত : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ০৪:০৭ দুপুর
আপডেট : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ০৪:০৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

প্রেমিকাকে পেতে স্ত্রীকে বিষ পানে হত্যা, গ্রেপ্তার ৩

গ্রেপ্তার ৩

মাসুদ আলম: রাজধানীর তেঁজগাওয়ের পশ্চিম নাখালপাড়ায় স্ত্রী স্মৃতিকে বিষ পানে হত্যার অভিযোগে স্বামী সালাম, প্রেমিকা শিরিন ও কথিত জ্বীনের মা বৃষ্টিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাজশাহীর গোদাগাড়ী এলাকা ও রাজধানীর তেঁজগাও শিল্পাঞ্চল এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। পরকীয়ায় জড়িয়ে প্রেমিকাকে পেতে পরিকল্পিতভাবে স্ত্রীকে  বিষ পানে হত্যা করে  সালাম।

মঙ্গলবার দুপুরে সংবাদ সম্মেলনে ডিএমপির তেঁজগাও বিভাগের ডিসি এইচ এম আজিমুল হক বলেন, গত ৯ মাস আগে সালাম ও  স্মৃতির বিয়ে হয়। তাদের দুজনের গ্রামের বাড়ি নরসিংদী জেলার রায়পুরে উপজেলায়। বিয়ের আগে সালামের সঙ্গে তার  মামাতো বোন শিরিনের সম্পর্ক ছিল। বিয়ের পর তাদের সম্পর্ক পরকীয়ায় রূপ নেয়। তারা দুজনই একই বিস্কুট কারখানায় কাজ করে আসছিলেন। এ সুযোগে স্মৃতিকে সরিয়ে দেওয়ার পরিকল্পনা করেন সালাম-শিরিন।

তিনি আরও বলেন, পরিকল্পনা অনুযায়ী সালামের বাসার আরেক ভাড়াটিয়া কথিত জ্বীনের মা বৃষ্টির কাছ থেকে দুধে মন্ত্র পড়িয়ে এনে স্মৃতিকে বাড়ি থেকে বের করে দেওয়ার পরিকল্পনা করে। এজন্য দুই বোতল দুধ কিনে বৃষ্টির বাসার ফ্রিজে রাখেন সালাম। পরে সালাম ও শিরিন পরিকল্পনা বদলে দুধের সঙ্গে বিষ মিশিয়ে স্মৃতিকে পান করায়। এরপর সালাম কাজে চলে যায়। পরে   স্মৃতি অসুস্থ হয়ে পরলে তাকে উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়