শিরোনাম
◈ বর্তমান ডামি সরকার দেশটিকে একটি লুটপাটের দেশ বানাতে চাচ্ছে: রিজভী ◈ ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের শেয়ার হস্তান্তরে স্থিতাবস্থা, কাজ বন্ধ ◈ ঐতিহাসিক ফারাক্কা দিবস আজ ◈ জাবালিয়া তুমুল লড়াই অন্তত ১২ ইসরায়েলি সেনা নিহত  ◈ ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে, তদন্ত কমিটি গঠন ◈ দুর্নীতির মামলায় জামিন পেলেন ইমরান খান ◈ ৪৮ ঘণ্টার তাপপ্রবাহের সতর্কবার্তা জারি ◈ বিমানের সাবেক এমডিসহ ১৬ কর্মকর্তার বিরুদ্ধে দুদকের চার্জশিট ◈ টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নিতে যুক্তরাষ্ট্রের পথে বাংলাদেশ দল ◈ বাংলাদেশে বাড়িতে সন্তান প্রসবের উচ্চহারে জাতিসংঘের উদ্বেগ, পদক্ষেপ নেওয়ার তাগিদ

প্রকাশিত : ২৯ এপ্রিল, ২০২৪, ০৩:৫৪ দুপুর
আপডেট : ২৯ এপ্রিল, ২০২৪, ১১:০৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফেসবুকে স্টোরিতে লালনের গান, মুচলেকায় মুক্ত শরীয়তপুরে যুবক

আল আমিন, শরীয়তপুর: [২] ফেসবুক স্টোরিতে লালনের একটি গানের দুটি লাইন লিখে দেওয়ায় ‘ইসলাম ধর্মকে কটূক্তি’ করার অভিযোগ এনে সঞ্জয় রক্ষিত (৪০) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। 

[৩] শরীয়তপুরের ভেদরগঞ্জের ওই যুবককে আটক করে রোববার সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

[৪]  রোববার সন্ধ্যায় ভেদরগঞ্জ থানার ওসি মিন্টু মন্ডল এ তথ্য  জানিয়েছেন।আটক সঞ্জয় রক্ষিত মহিষার ইউনিয়নের সাজনপুর এলাকার বাসিন্দা মৃত হরি নারায়ণ রক্ষিতের ছেলে। তিনি সাজনপুর বাজারে স্বর্ণের ব্যবসায়ী।

[৫] পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সঞ্জিত রক্ষিত তার ব্যক্তিগত ফেসবুক আইডি Sanjoy Rakhit নামের আইডি থেকে স্টোরিতে লিখেন ‘সুন্নতে খাতনা দিলে যদি হয় মুসলমান, তাহলে নারী জাতির কি হয় বিধান’। ফেসবুক স্টোরিতে এমন লেখার কারণে স্থানীয় ধর্মপ্রাণ মুসল্লীদের ধর্মীয় অনুভূতিতে আঘাত হানে। 

[৬] ওসি মিন্টু মন্ডল জানান, বিষয়টি নিয়ে মুসল্লীদের মধ্যে ক্ষোভ ও অসন্তোষ সৃষ্টি হয়। এতে এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হওয়ার আশঙ্কা দেখা  দেয়। 

[৭] সঞ্চিত রক্ষিতকে ফৌজদারি কার্যবিধি ৫৪ ধারা মোতাবেক আটক করে আদালতে পাঠায় পুলিশ। শরীয়তপুরের আমলী আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সাকিব হোসেন মুচলেকার শর্তে তার জামিনের আদেশ দেন। 

প্রতিনিধি/এসএ 

  • সর্বশেষ
  • জনপ্রিয়