শিরোনাম
◈ যুক্তরাষ্ট্রের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে ভারত ◈ ব্রিকসকে দেওয়ার মতো অনেক কিছু রয়েছে বাংলাদেশের: ডা. দীপু মনি ◈ পল্টনে ফাইন্যান্স টাওয়ারের আগুন নিয়ন্ত্রণে ◈ ঢাকায় ৮ মাত্রার ভূমিকম্পের শঙ্কা রয়েছে: ত্রাণ প্রতিমন্ত্রী ◈ এমপি আনার হত্যা তদন্তে কোনো চাপ নেই: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ তারেক রহমানসহ পলাতক আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে: সংসদে প্রধানমন্ত্রী ◈ সাধারণ নাগরিকের মতো করেই ড. ইউনূসের বিচার হচ্ছে: আইনমন্ত্রী ◈ শিগগিরই আমাদের আন্দোলন আরও বেগবান হবে: মির্জা ফখরুল ◈ ড. ইউনূসের কথা অসত্য, জনগণের জন্য অপমানজনক: আইনমন্ত্রী ◈ সরকারের ব্যাংকঋণে বেসরকারিখাতে বিনিয়োগ ব্যাহত হবে: সিপিডি

প্রকাশিত : ১৬ মে, ২০২৪, ০১:০৩ দুপুর
আপডেট : ১৬ মে, ২০২৪, ০১:০৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বগুড়ার নন্দীগ্রামে পিকআপের ধাক্কায় বৃদ্ধ নিহত

জিল্লুর রয়েল, নন্দীগ্রাম: [২] বগুড়ার নন্দীগ্রাম উপজেলার কুন্দারহাট বাসস্ট্যান্ডে পিকআপের ধাক্কায় আলহাজ্ব মোসলেম উদ্দিন (৭৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। 

[৩] গতকাল বুধবার (১৫ মে) রাত ৯টার দিকে কুন্দারহাট বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। 

[৪] নিহত মোসলেম উদ্দিন নন্দীগ্রাম উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের কালাইচাপড় গ্রামের মৃত ছহির উদ্দিনের ছেলে।

[৫] প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ৯টার দিকে কুন্দারহাট বাসস্ট্যান্ড থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা হওয়ার জন্য রাস্তা পারাপার হচ্ছিলো মোসলেম উদ্দিন। সেসময় নাটোর থেকে বগুড়াগামী একটি পিকআপ তাকে ধাক্কা দিলে ঘনাস্থলেই সে নিহত হয়। এ দুর্ঘটনায় পিকআপ চালককে আটক করেছে কুন্দারহাট হাইওয়ে থানা পুলিশ। 

[৬] কুন্দারহাট হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আব্বাস আলী জানান, একটি পিকআপের ধাক্কায় মোসলেম উদ্দিন নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। পিকআপ চালক ও পিকআপটি কুন্দারহাট হাইওয়ে থানা হেফাজতে নেওয়া হয়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়