শিরোনাম
◈ দেশকে পঙ্গু করে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে এ সহিংসতা : প্রধানমন্ত্রী ◈ খান ইউনুসে চলছে প্রচণ্ড লড়াই : আটকা পড়েছে প্রায় ২ লাখ ফিলিস্তিনি ◈ দেশের ৮ জেলায় দুপুরের মধ্যে ৬০ কিমি বেগে ঝড়ের শঙ্কা ◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু

প্রকাশিত : ১৬ মে, ২০২৪, ০১:০৩ দুপুর
আপডেট : ১৬ মে, ২০২৪, ০১:০৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বগুড়ার নন্দীগ্রামে পিকআপের ধাক্কায় বৃদ্ধ নিহত

জিল্লুর রয়েল, নন্দীগ্রাম: [২] বগুড়ার নন্দীগ্রাম উপজেলার কুন্দারহাট বাসস্ট্যান্ডে পিকআপের ধাক্কায় আলহাজ্ব মোসলেম উদ্দিন (৭৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। 

[৩] গতকাল বুধবার (১৫ মে) রাত ৯টার দিকে কুন্দারহাট বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। 

[৪] নিহত মোসলেম উদ্দিন নন্দীগ্রাম উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের কালাইচাপড় গ্রামের মৃত ছহির উদ্দিনের ছেলে।

[৫] প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ৯টার দিকে কুন্দারহাট বাসস্ট্যান্ড থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা হওয়ার জন্য রাস্তা পারাপার হচ্ছিলো মোসলেম উদ্দিন। সেসময় নাটোর থেকে বগুড়াগামী একটি পিকআপ তাকে ধাক্কা দিলে ঘনাস্থলেই সে নিহত হয়। এ দুর্ঘটনায় পিকআপ চালককে আটক করেছে কুন্দারহাট হাইওয়ে থানা পুলিশ। 

[৬] কুন্দারহাট হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আব্বাস আলী জানান, একটি পিকআপের ধাক্কায় মোসলেম উদ্দিন নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। পিকআপ চালক ও পিকআপটি কুন্দারহাট হাইওয়ে থানা হেফাজতে নেওয়া হয়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়