শিরোনাম
◈ কোটা আন্দোলন চলাকালে এক নেতা নুরকে চার লাখ টাকা দেন: ডিবিপ্রধান ◈ কোটা আন্দোলনের ৩ সমন্বয়কারীকে নিরাপত্তা হেফাজতে রাখা হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ কোটা আন্দোলনে ভর করে সহিংসতা ঘটিয়েছে বিএনপি-জামায়াত: পররাষ্ট্রমন্ত্রী ◈ ঐক্যের ডাকে প্রমাণ হয়েছে স্বাধীনতা বিরোধী শক্তিই বিএনপি’র দোসর: ওবায়দুল কাদের ◈ বিবাহবিচ্ছেদের মামলা করায় পাকিস্তানে কন্যার পা কেটে নিলেন বাবা ◈ দ্রুত গাজায় যুদ্ধবিরতি চুক্তি করতে নেতানিয়াহুকে বাইডেনের তাগাদা ◈ দেশের অর্থনীতিকে পুরোপুরি ধ্বংস করার লক্ষ্যে দেশব্যাপী ধ্বংসযজ্ঞ চালানো হয়: প্রধানমন্ত্রী ◈ চলমান পরিস্থিতিতে তৈরি পোশাক খাতে আস্থার সংকটে ক্রেতারা ◈ এইচএসসির উত্তরপত্র আপাতত বোর্ডে না পাঠানোর নির্দেশ ◈ দেশকে পঙ্গু করে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে এ সহিংসতা: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ০৩:৫৯ দুপুর
আপডেট : ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ০৩:৫৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

খুলনায় সাবেক কাউন্সিলরের বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি

জাফর ইকবাল, খুলনা: [২] সিটি কর্পোরেশনের ১৪ নম্বর ওয়ার্ডের প্রয়াত সাবেক কাউন্সিলর শেখ কালাম হোসেনের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। বুধবার (২১ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে নগরীর রায়ের মহলের বাড়িতে এ ঘটনা ঘটে।

[৩] ভুক্তভোগী পরিবারের সদস্যরা জানান, মুখোশধারী ১৪-১৫ জনের সশস্ত্র ডাকাতদল দুটি গ্রুপে ভাগ হয়ে বাড়িতে প্রবেশ করে প্রথমে নিচতলা ও পরে দ্বিতীয় তলার কলাপসিবল গেটের তালা ভেঙে পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে। এ সময় কাউন্সিলরের দুই ছেলেকে গামছা দিয়ে হাত পিঠমোড়া বেঁধে একটি ঘরে আটকে রাখে এবং চিৎকার করলে সবাইকে জবাই করে হত্যা করা হবে বলে ডাকাতদল হুমকি দেয়। এরপর কাউন্সিলরের স্ত্রীকে সঙ্গে নিয়ে প্রতিটি ঘরের আলমারি তছনছ ও লকার ভেঙে নগদ অর্থ ও আনুমানিক ৮ থেকে ১০ ভরি স্বর্ণালংকার নিয়ে বাড়ির পেছনের দ্বিতীয় তলার বারান্দার গ্রিল কেটে পালিয়ে যায়।

[৪] কাউন্সিলরের ছোট ছেলে শেখ সাহিল হোসেন বলেন, আমি রাত দেড়টার দিকে ঘুমিয়ে পড়লে পৌনে চারটায় শব্দ শুনতে পেয়ে পাশের বাড়ির বড়ভাইকে মোবাইল ফোনে কল দেওয়া মাত্রই আমার মা আমাকে দরজা খুলতে বলেন। দরজা খোলামাত্রই মুখে কালো কাপড় বাঁধা সশস্ত্র ডাকাতদল গরু জবাই করা লম্বা ছুরি দেখিয়ে বলে চিৎকার করলে শেষ। তারা আমার ঘরে ঢুকে আলমারি, বিছানাপত্র তছনছ এবং লকারগুলো ভাঙে মূল্যবান সব কিছু নিয়ে যায়। তারা আমাকে পিঠমোড়া দিয়ে বেঁধে রাখে। এরপর আমি কিছু জানি না।

[৫] আড়ংঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন বলেন, সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এছাড়া ভুক্তভোগী পরিবারের সদস্য ও এলাকাবাসীর সঙ্গে কথা বলেছি। এটি অত্যন্ত পরিকল্পিতভাবে করা হয়েছে। ঘটনায় জড়িতদের খুঁজে বের করার পাশাপাশি মামলার প্রক্রিয়াও চলছে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়