শিরোনাম
◈ সাম্প্রদায়িক সন্ত্রাসী অশুভ শক্তি বিএনপিকে প্রতিহত করতে হবে: ওবায়দুল কাদের  ◈ রাজধানী কারওয়ান বাজারে যমুনা এক্সপ্রেসের বগি লাইনচ্যুত ◈ মুজিবনগর দিবস, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ◈ তাপপ্রবাহ অব্যাহত থাকলে সন্ধ্যায় লোডশেডিং বাড়তে পারে ◈ বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে আরও ৫০ বিজিপি সদস্যের অনুপ্রবেশ ◈ মহেশখালী সমন্বিত উন্নয়ন কর্তৃপক্ষ আইনের খসড়া আজ মন্ত্রিসভায় উঠছে ◈ গাজীপুরে কারখানায় বয়লার বিস্ফোরণে চীনা নাগরিকের মৃত্যু ◈ প্রধানমন্ত্রীর সৌদি আরব ও গাম্বিয়া সফর বাতিল ◈ এ বছর জিডিপি প্রবৃদ্ধি হতে পারে ৫.৭%: আইএমএফ ◈ মার্চ মাসে সারাদেশে ৬২৪ সড়ক দুর্ঘটনায় নিহত ৫৫০, আহত ৬৮৪ 

প্রকাশিত : ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ০৩:৫৯ দুপুর
আপডেট : ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ০৩:৫৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

খুলনায় সাবেক কাউন্সিলরের বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি

জাফর ইকবাল, খুলনা: [২] সিটি কর্পোরেশনের ১৪ নম্বর ওয়ার্ডের প্রয়াত সাবেক কাউন্সিলর শেখ কালাম হোসেনের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। বুধবার (২১ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে নগরীর রায়ের মহলের বাড়িতে এ ঘটনা ঘটে।

[৩] ভুক্তভোগী পরিবারের সদস্যরা জানান, মুখোশধারী ১৪-১৫ জনের সশস্ত্র ডাকাতদল দুটি গ্রুপে ভাগ হয়ে বাড়িতে প্রবেশ করে প্রথমে নিচতলা ও পরে দ্বিতীয় তলার কলাপসিবল গেটের তালা ভেঙে পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে। এ সময় কাউন্সিলরের দুই ছেলেকে গামছা দিয়ে হাত পিঠমোড়া বেঁধে একটি ঘরে আটকে রাখে এবং চিৎকার করলে সবাইকে জবাই করে হত্যা করা হবে বলে ডাকাতদল হুমকি দেয়। এরপর কাউন্সিলরের স্ত্রীকে সঙ্গে নিয়ে প্রতিটি ঘরের আলমারি তছনছ ও লকার ভেঙে নগদ অর্থ ও আনুমানিক ৮ থেকে ১০ ভরি স্বর্ণালংকার নিয়ে বাড়ির পেছনের দ্বিতীয় তলার বারান্দার গ্রিল কেটে পালিয়ে যায়।

[৪] কাউন্সিলরের ছোট ছেলে শেখ সাহিল হোসেন বলেন, আমি রাত দেড়টার দিকে ঘুমিয়ে পড়লে পৌনে চারটায় শব্দ শুনতে পেয়ে পাশের বাড়ির বড়ভাইকে মোবাইল ফোনে কল দেওয়া মাত্রই আমার মা আমাকে দরজা খুলতে বলেন। দরজা খোলামাত্রই মুখে কালো কাপড় বাঁধা সশস্ত্র ডাকাতদল গরু জবাই করা লম্বা ছুরি দেখিয়ে বলে চিৎকার করলে শেষ। তারা আমার ঘরে ঢুকে আলমারি, বিছানাপত্র তছনছ এবং লকারগুলো ভাঙে মূল্যবান সব কিছু নিয়ে যায়। তারা আমাকে পিঠমোড়া দিয়ে বেঁধে রাখে। এরপর আমি কিছু জানি না।

[৫] আড়ংঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন বলেন, সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এছাড়া ভুক্তভোগী পরিবারের সদস্য ও এলাকাবাসীর সঙ্গে কথা বলেছি। এটি অত্যন্ত পরিকল্পিতভাবে করা হয়েছে। ঘটনায় জড়িতদের খুঁজে বের করার পাশাপাশি মামলার প্রক্রিয়াও চলছে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়