শিরোনাম
◈ মিয়ানমার সীমান্তে আগের পরিস্থিতি আর সৃষ্টি হবে না: প্রত্যাশা পররাষ্ট্রমন্ত্রীর  ◈ জাতীয় পার্টিতে কোনো বিভেদ নাই: রওশন এরশাদ ◈ সাংবাদিকরা চাষাবাদ করছেন কি না, দেখার দায়িত্ব পেলেন শাইখ সিরাজ ◈ কারামুক্ত বিএনপি নেতা আলালের স্বাস্থ্যের খোঁজ নিলেন মঈন খান ◈ গাজায় যুদ্ধ নয়, গণহত্যা চলছে: প্রধানমন্ত্রী ◈ শুক্রবার বিশ্বে বাতাস দূষণের তালিকায় ঢাকা ছিল সপ্তম ◈ মিউনিখ নিরাপত্তা সম্মেলনে নির্বাচন  নিয়ে কেউ প্রশ্ন করেনি: প্রধানমন্ত্রী ◈ লোহিত সাগরে হামলায় ব্যবহার করা হবে সাবমেরিন অস্ত্র: হুথি নেতা  ◈ ২১ বলে সেঞ্চুরি করে বিশ্ব রেকর্ড গড়লেন আসজাদ ◈ যারা সরকার উৎখাত করতে চায়, দ্রব্যমূল্য বৃদ্ধি তাদেরই কারসাজি: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ০১ ডিসেম্বর, ২০২৩, ১১:৪৫ রাত
আপডেট : ০২ ডিসেম্বর, ২০২৩, ০১:৫০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

উদ্বোধনের প্রথম দিনেই কক্সবাজার এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

মারুফ হাসান: কক্সবাজার থেকে ঢাকাগামী কক্সবাজার এক্সপ্রেস উদ্বোধনের প্রথম দিনেই ট্রেনটিতে কাটা পড়ে অজ্ঞাত পরিচয় এক যুবকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

লাকসাম রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ উল্ল্যাহ বাহার জানান, কুমিল্লার লাকসাম রেলওয়ে স্টেশনের পাশের এলাকায় অজ্ঞাত এক যুবক ট্রেনে কাটা পড়ে নিহত হন। মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার নাম-পরিচয় এখনো জানা যায়নি। মরদেহ শনাক্তের চেষ্টা চলছে।

জানা গেছে, ঢাকা-কক্সবাজার রুটের এই ট্রেনটি পূর্ব নির্ধারিত শিডিউল অনুযায়ী শুক্রবার  দুপুর ১২টা ৩০ মিনিটে কক্সবাজার আইকনিক রেলওয়ে স্টেশন থেকে ঢাকার উদ্দেশে যাত্রা শুরু করে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়