শিরোনাম
◈ কক্সবাজার থেকে আরও ১২৪২ রোহিঙ্গা গেল ভাসানচরে  ◈ ওয়ারীতে রেস্টুরেন্টের আগুন নিয়ন্ত্রণে ◈ তামিম ইকবালের হাত ধরে বিপিএলে বরিশালের প্রথম শিরোপা ◈ বেইলি রোডে ভবনে অগ্নিকাণ্ড: কাচ্চি ভাইয়ের ম্যানেজারসহ আটক ৩ ◈ বিএনপি নেতারা তাদের বিদেশী প্রভুদের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছে: ওবায়দুল কাদের ◈ বেইলি রোডের আগুনে নিহতদের দাফনের জন্য ২৫ হাজার টাকা করে দেওয়ার ঘোষণা ত্রাণ প্রতিমন্ত্রীর  ◈ বেইলি রোডে আগুন লাগা ভবনটিতে বিল্ডিং কোড লঙ্ঘন করা হয়েছে: মেয়র তাপস  ◈ মানুষের জীবনের দাম-ই নেই: জি এম কাদেরের শোক ◈ দেশে আইনের শাসন না থাকলে দুর্ঘটনা-বিপর্যয় ঘটতেই থাকে: মির্জা ফখরুল ◈ বেইলি রোডে বহুতল ভবনে আগুনে নিহত ৩৮ জনের মরদেহ হস্তান্তর 

প্রকাশিত : ৩০ নভেম্বর, ২০২৩, ০২:১৮ রাত
আপডেট : ৩০ নভেম্বর, ২০২৩, ০২:১৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পাঁচলাইশে ইয়াবাসহ ২ জন আটক

রাজু চৌধুরী: চট্টগ্রামের চান্দগাঁওয়ে ২ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জনকে আটক করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২৯ নভেম্বর তাদেরকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন- ইরফানুল হক (৩২), শাহেদুল ইসলাম শাহেদ (২৯)।

এ সময় মাদক বহন করা একটি গাড়ি জব্দ করে পুলিশ।

পুলিশ সূত্র জানায়, তারা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দেওয়ার জন্য দীর্ঘদিন ধরে মাদক পরিবহন কাজে ব্যবহৃত তাদের নোহা গাড়ীতে প্রেস স্টিকার ব্যবহার করে কৌশলে কক্সবাজার জেলার টেকনাফ হতে জব্দকৃত ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে চট্টগ্রাম মহানগরসহ দেশের বিভিন্ন স্থানে বিভিন্ন মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রয়ের উদ্দেশ্যে চট্টগ্রাম শহরে প্রবেশ করছিল। এ সময় তাদের আটক করা হয়।

এই সংক্রান্তে চান্দগাঁও থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

সিএমপি’র পাঁচলাইশ জোনে সহকারী পুলিশ কমিশনার জনাব মো. আরিফ হোসেনের নেতৃত্বে অফিসার ইনচার্জ চান্দগাঁও থানা জনাব জাহিদুল কবির, পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব ছবেদ আলী, এসআই (নিরস্ত্র) মোঃ ইমদাদ হোসেন চৌধুরী, এসআই (নিরস্ত্র) লুৎফর রহমান সোহেল রানা, চান্দগাঁও থানা, সিএমপি, চট্টগ্রাম সঙ্গীয় অফিসার এ অভিযান পরিচালনা করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়