শিরোনাম
◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ এলডিসি উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পাওয়ার প্রস্তুতি নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত

প্রকাশিত : ২৯ নভেম্বর, ২০২২, ১১:০৪ রাত
আপডেট : ২৯ নভেম্বর, ২০২২, ১১:০৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মহেশপুরে প্রায় ১২ কেজি সোনা উদ্ধার

ফিরোজ আহম্মেদ: ঝিনাইদহের মহেশপুর উপজেলার সীমান্তে অভিযানে ৮৬ টি স্বর্ণের বার জব্দ করেছে ৫৮ বিজিবি । মঙ্গলবার (২৯ নভেম্বর) বিকেলে উপজেলার যাদবপুর থেকে এ স্বর্ণের বারগুলো জব্দ করা হয় ।

৫৮ বিজিবির সিও লেঃ কর্নেল শাহীন আজাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয় । গত দুই দিন আগে আমরা চোরকারবারিদের খবর পেয়ে ঐ একই এলাকায় অভিযান পরিচালনা করি । কিন্তু তারা পালিয়ে যেতে সক্ষম হয় ।

এরপর আমাদের সোর্সের মাধ্যমে খবর পেয়ে আবারো আমরা অভিযান চালায়। পরে যাদবপুর এলাকার একটি কলাবাগানের মধ্য থেকে মাটিতে পুতে রাখা প্যাকেটে মোড়ানো অবস্থায় ৮৬টি সোনার বার উদ্ধার করা হয় । এ সময় কাউকে আটক করা যায়নি। যার ওজন ১১ কেজি ১০০ গ্রাম ।

এছাড়াও, পাশের চুয়াডাঙ্গা জেলার জীবননগর এলাকার নতুনপাড়া সীমান্ত থেকে আরো ৫টি স্বর্ণের বার যার ওজন ৬০০ গ্রামসহ আব্দুস শুকুর (৩৫) আটক করা হয়। উদ্ধার করা স্বর্ণের বর্তমান বাজার মুল্য প্রায় ৮ কোটি টাকা।

প্রতিনিধি/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়